নাইকে রিএ্যাক্ট সের্টু “the10th” এখন মাত্র 58 ডলারে উপলব্ধ!

নাইকে রিএ্যাক্ট সের্টু “the10th” ওরেগন-ভিত্তিক ব্র্যান্ডের সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ প্রচেষ্টাগুলির মধ্যে একটি। এটি ডি/এমএস/এক্স সিরিজের অংশ, বিদ্যমান ক্লাসিকগুলি পুনরায় নির্ধারণের দিকে মনোনিবেশ করে এবং এটি আইকনিক উপাদানটির প্রতিক্রিয়াটিকে একটি নতুন স্পিন রাখে যা আমরা সকলেই জানি এবং ভালবাসি। সর্বোত্তম খবরটি হ’ল এটি এখন নাইকে 30% ডিল অফ ডিলের অংশ হিসাবে নাইকে ইউকে-তে মাত্র 58 ডলারে উপলভ্য, যা একটি মহাকাব্য দর কষাকষি!

নাইকের মাধ্যমে চিত্র
£ 130.00 £ 58.00int’l শিপিং

এখন কেন

ক্লিন রানার একটি বেইজ-হিউড কলরওয়ে প্রদর্শন করে যা তারপরে নিওন গ্রিন এবং ব্ল্যাকের ইঙ্গিতগুলির সাথে উচ্চারণ করা হয় যাতে একটি সুস্বাস্থ্যযুক্ত চেহারা তৈরি হয়। নাইকে ব্র্যান্ডিংটি পায়ের বাক্সে একটি বিপরীত মিনি-সুইশ আকারে আসে, যখন রেঞ্জের নির্দিষ্ট লোগোগুলি হিল ট্যাবে এবং পার্শ্বীয় দিক জুড়ে থাকে।

আন্ডারফুট নাইকের স্বাক্ষর প্রতিক্রিয়া প্রযুক্তিটি অপরিবর্তিত রয়েছে, যা আমরা প্রত্যাশা করে এসেছি এমন উচ্চ-স্তরের স্বাচ্ছন্দ্য এবং সমর্থন সরবরাহ করে। এর অর্থ হ’ল কেবল এই আড়ম্বরপূর্ণই নয়, এগুলি পরিধানের উপর কোনও আপস না করে কয়েক ঘন্টা পরতে পারে!

নাইকের মাধ্যমে চিত্র
£ 130.00 £ 58.00int’l শিপিং

এখন কেন

আপনি যদি নাইকে রিঅ্যাক্ট সের্টু “the10th” ঠিক আমাদের যতটা উষ্ণ করে তুলছেন তবে সুসংবাদটি হ’ল এটি এখন আগের চেয়ে সস্তা উপলভ্য। আপনি নাইকে 30 ডিসকাউন্ট কোড ব্যবহার করে মাত্র 58 ডলারে নাইকে ইউকে -তে একটি জুটি ধরতে পারেন, তাই আপনি কীসের জন্য অপেক্ষা করছেন?! এটি একটি স্মরণীয় চুরি!

নাইকের মাধ্যমে চিত্র
£ 130.00 £ 58.00int’l শিপিং

এখন কেন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *