ভবিষ্যত নাইকে এন 1110 ডি/এমএস/এক্স ‘ডিমসিক্স’ প্রায় এখানে

নাইকে n110 ডি/এমএস/এক্স ‘ডিমসিক্স’ দিয়ে ভবিষ্যতের দিকে নজর দিন। নামটি মুখের হতে পারে তবে এই স্নিকারটি সত্যই প্রশংসা করার মতো কিছু। বিপ্লবী উপকরণ এবং একটি খেলাধুলার নান্দনিক গর্বিত, এটি নাইকে আগত বছরগুলিতে যে দিকনির্দেশনা গ্রহণ করতে প্রস্তুত তা হতে পারে।

চলমান জুতো হিসাবে ডিজাইন করা, এই স্নিকার অনুপাতের দিক থেকে সীমানা ঠেলে দেয়। একটি বিভক্ত এবং খিলানযুক্ত মিডসোলের সাথে আগত, এটি সদ্য বিকাশিত N110 সুতার উপরের গঠিত রয়েছে। বায়ুচলাচলের জন্য কাট-আউট বিভাগগুলি দিয়ে গোল করা, এটি বলা একটি সংক্ষিপ্ত বিবরণ হবে যে এই স্নিকারটি একটি সাই-ফাই চলচ্চিত্রের মতো দেখাচ্ছে।

যখন এটি রঙিন প্যালেটটি নিয়ে উদ্বেগ প্রকাশ করে, সোওশ ব্র্যান্ডটি আবারও কিছু রাখে না। একটি প্রধানত কালো উপরের গর্ব করে, এটি পাশের প্যান্টগুলিতে একটি গতিশীল নীল swoosh, একটি পীচ জিহ্বা ট্যাব এবং একটি প্রাণবন্ত লাল কলার দ্বারা বিপরীত। একটি সাদা এবং বরফ নীল মিডসোলের উপরে বসে থাকা সমস্ত, নাইক এন 1110 ডি/এমএস/এক্স ‘ডিমাসিক্স’ এমন একটি স্নিকার যা আপনি উপেক্ষা করতে পারবেন না।

13 জুলাই থেকে বিক্রেতাদের আঘাত করা এবং 140 ডলারে খুচরা বিক্রয়, এটি একটি জুতো যা আপনার সংগ্রহে আপনার প্রয়োজন হবে। স্নিকার সম্প্রদায়ের কাছ থেকে সেরা সংবাদ এবং প্রকাশের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক রাখুন।

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *