নাইকে এয়ার ম্যাক্স 95 “এয়ার স্প্রিং” একটি টেকসই সেটআপ

দেখায় নাইকের একটি টেকসই ভবিষ্যতের দিকে যাত্রা এখনও শক্তিশালী চলছে কারণ স্পোর্টসওয়্যার লেবেলটি পোশাক এবং স্নিকারগুলিতে বিস্তৃত পরিসীমা সরবরাহ করে, সমস্ত স্থান পরিবর্তন করার সাথে সামঞ্জস্য রেখে জিরো “ক্যাম্পেইন। আমাদের রাডারে পপ আপ করা সাম্প্রতিকতম একটি এনসেম্বলগুলির মধ্যে একটি হ’ল সার্জিও লোজানোয়ের খ্যাতিমান এয়ার ম্যাক্স 95, যা পুনর্ব্যবহারযোগ্য উপকরণগুলির সমন্বয়ে একটি সেটআপ প্রদর্শন করে।

নাইক এয়ার ম্যাক্স 95 “এয়ার স্প্রিং” উপস্থাপনা শিরোনামে, এই জুটি পরিবেশ বান্ধব চামড়া এবং ক্যানভাসের মিশ্রণকে খেলাধুলা করে যা সিলুয়েটের খ্যাতিমান avy েউয়ের প্যানেলগুলিকে “তিল”, “ওয়াশড টিল”, “ফ্যান্টম এর ছায়ায় দেখায়”, এবং “ফ্যান্টম “।

ডামাল্টগোল্ডের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

সামগ্রিক আকৃতিটি ওজি-র মতোই একই রকম রাখা হয়েছে, যার মধ্যে পৃথক পৃথক বায়ু ইউনিটগুলি নীচে রয়েছে, পার্শ্বীয় হিলগুলিতে এমব্রয়ডারি করা একটি ছোট swoosh লোগো এবং একটি পাঁজর-কেজ স্টাইল লেইং সিস্টেম রয়েছে। এই নাইকে এয়ার ম্যাক্স জুতার উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলিতে জিহ্বা এবং কার্টুন মাশরুমের নীচে খেলাধুলা ক্যাটারপিলার মোটিফ অন্তর্ভুক্ত রয়েছে।

নাইকে এয়ার ম্যাক্স 95 “এয়ার স্প্রিং” আপনার জন্য আবশ্যক? নিশ্চিত হয়ে নিন যে আপনি সাম্প্রতিক সমস্ত নাইকের মুক্তির তারিখগুলি জানতে একমাত্র সরবরাহকারীর কাছে এখানে সেরা লক রয়েছেন। সম্পর্কিত খবরে, নাইক এয়ার ম্যাক্স 90 জি এনআরজি “পিকনিক” ব্র্যান্ডের 50 তম বার্ষিক পারিবারিক ইভেন্ট উদযাপন করে!

ডামাল্টগোল্ডের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *