বিয়োনসের আইভী পার্ক এক্স অ্যাডিডাস সংগ্রহ এই বছরের শেষের দিকে

ফিরে আসছে এই বছরের শুরুর দিকে, বায়োনস আইভী পার্ক এক্স অ্যাডিডাস সংগ্রহের পাশাপাশি আমরা তাত্ক্ষণিকভাবে প্রেমে পাগল হয়েছি। একটি অংশীদারিত্ব যা এপ্রিল 2019 এ প্রথম প্রথম টিজড হয়েছিল, ক্যাপসুলটি তাত্ক্ষণিকভাবে অনেকটা প্রস্তাব করেছিল, পাশাপাশি আমরা যা অবাক হইনি। ছয় মাসেরও বেশি রেডিও নীরবতার পরে, এটি প্রদর্শিত হয় যে দুটি ব্র্যান্ড পুনরায় একত্রিত হবে যখন আবার চার-জুতার প্যাকের জন্য, পাশাপাশি আমরা এখন পর্যন্ত যা বুঝতে পারি তা এখানে!

ইতিহাসের অন্যতম প্রয়োজনীয় অ্যাডিডাস অংশীদারিত্ব, কুইন বি সুপারস্লিক 72 “কোর ব্ল্যাক” এর সাথে তার দ্বিতীয় সংগ্রহটি বন্ধ করে দেবেন পাশাপাশি একটি আল্ট্রা বৃদ্ধি 1.0 “হাই -রেস হলুদ” – সম্ভবত সম্ভবত তার পুরষ্কার জয়ের সুপারিশ হিসাবে স্টুডিও অ্যালবাম “লেমনেড” যা 2016 সালে প্রকাশিত হয়েছে।

এই দু’জনের পাশাপাশি, বে একইভাবে ফোরামটি উচ্চতর পাশাপাশি কম ভেরিয়েন্টে ফেলে দেবে। আজ অবধি সর্বাধিক আন্ডাররেটেড তিনটি স্ট্রাইপ সিলুয়েটগুলির মধ্যে একটি, এটি যথাক্রমে “গ্রিন টিন্ট” এর পাশাপাশি “পাদুকা সাদা” কলারওয়েজে তাকগুলিতে আঘাত করবে, উভয়ই সুপ্রিম লকডাউন ফিটের জন্য ভেলক্রো গোড়ালি স্ট্র্যাপ কাজ করবে।

পিওয়াই_রেটসের মাধ্যমে চিত্র

পিওয়াই_রেটসের মাধ্যমে চিত্র
অবশ্যই, এটি পুরো পোশাক সংগ্রহ ব্যতীত আইভী পার্ক রিলিজ হবে না। জানুয়ারির প্রবর্তনটি একটি প্রশ্নবিদ্ধ লাল পাশাপাশি কমলা প্যালেটে ডুবানো হয়েছিল, সুতরাং এটি অনুমান করা ঝুঁকিমুক্ত যে ইয়োনস এই সময়ের আশেপাশে একটি পছন্দ পছন্দকে আলিঙ্গন করবে। তারা যাই হোক না কেন, তারা বিস্তৃত বিভিন্ন ট্র্যাক জ্যাকেট, ট্র্যাক প্যান্ট, কোট, টি-শার্ট, পাশাপাশি স্পোর্টস ব্রাসের দিকে প্রসারিত করবে।

এই মুহুর্তে, বিয়োনসের পরবর্তী আইভী পার্ক এক্স অ্যাডিডাস সংগ্রহ সম্পর্কে আর কিছুই বোঝা যায় না, যদিও এটি ছুটির মরসুমের চারপাশে বছরের শেষের দিকে কিছুটা সময় হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে। আসুন আমরা বুঝতে পারি যে আপনি কোন জুড়িটি সবচেয়ে বেশি অনুভব করছেন, পাশাপাশি অন্যান্য শিল্পী সম্পর্কিত খবরে, ড্রেকের ওভো এক্স নাইক এয়ার ফোর্স 1 অংশীদারিত্ব শেষ পর্যন্ত কাজ করে!

পিওয়াই_রেটসের মাধ্যমে চিত্র

পিওয়াই_রেটসের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *