পেন এক্স ভ্যানস পার্টনারশিপ টেনিস-অনুপ্রাণিত স্নিকার্সের একটি ত্রয়ী পরিবেশন করে

আপনার সংগ্রহের আদর্শে এখন যে কোনও জুতা রয়েছে, নিশ্চিত করুন যে আপনি অত্যন্ত প্রত্যাশিত পেন এক্স ভ্যান সহযোগিতার জন্য কিছু অঞ্চলকে প্রশংসিত করেছেন। বিশিষ্ট ক্যালিফোর্নিয়ার স্কেটওয়্যার লেবেল ভ্যানগুলির মতো ঠিক একই রকম যা মূলত একটি রাবার উত্পাদনকারী সংস্থা হিসাবে শুরু হয়েছিল, পেন একইভাবে রাবার পণ্যগুলিতে বিশেষীকরণ করেছেন তবে শেষ পর্যন্ত টেনিস গোলকগুলির সর্বাধিক উচ্চমানের প্রতিষ্ঠার দিকে মনোনিবেশ স্থানান্তরিত করেছেন যা এখন সমস্ত মর্যাদাপূর্ণ বিশেষজ্ঞ টেনিস ইভেন্টগুলিতে ব্যবহৃত হয়েছে। উভয়ই তাদের নিজ নিজ শিল্পে একটি বড় ফাংশন খেলেন, তবে দু’জন এখন সমাবেশ করেছেন, বিরোধীদের মতো নয় তবে ক্লে কোর্টের পাশাপাশি টেনিস-অনুপ্রাণিত স্নিকার্সের ত্রয়ী সহ রাস্তাগুলির জন্য ডাবল প্রস্তুত একটি পাওয়ার ডাবল।

এই পোশাকটিতে ভ্যানের তিনটি সিলুয়েট রয়েছে খুব জনপ্রিয় লাইন-আপ সহ-ব্র্যান্ডিং দিকগুলি যা ভ্যান আফিকোনাডোর পাশাপাশি পরিশ্রমী টেনিস খেলোয়াড়দের পাশাপাশি ভক্তদেরও নান্দনিকতার সাথে সন্তুষ্ট করে। আপনি একজন উচ্চাকাঙ্ক্ষী টেনিস তারকা বা প্রো স্কেটার, বা কেবলমাত্র উভয় ক্রীড়া বাইস্ট্যান্ডার, এই আদালত পাশাপাশি রাস্তার প্রস্তুত কিকগুলি আপনার ঘূর্ণনের নতুন এসেস হিসাবে গ্যারান্টিযুক্ত, সমস্ত তার অতি-নরম কমফাইকশ সোলকে ধন্যবাদ যে সমস্ত ধন্যবাদ স্বাচ্ছন্দ্যের পাশাপাশি কুশনিংয়ের পাশাপাশি একটি আপত্তিজনক স্তর ব্যবহার করে।

ভ্যানের মাধ্যমে চিত্র
বেসলাইনে, পেন লোল্যান্ড সিসি একটি পরিষ্কার সাদা উপরের সাথে নেতৃত্ব নেয়। স্কেট-অনুপ্রাণিত ফিটনেস প্রশিক্ষকরা ফ্লান্ট ভ্যানসের বিখ্যাত “ফ্লাইং ভি” লোগোটি নীল রঙের বিভিন্ন রঙে, পেন-থিমযুক্ত জুতার কবজগুলির সাথে পরিপূরক। ভ্যানগুলির একটি জুটি খাঁটি, আবার একটি সাদা রঙেরওয়েতে, একটি মিডসোলের সাথে চিকিত্সা করা লাইনটি মেনে চলে যা একটি বিপরীত হিটের জন্য লাল রঙের ভিনটেজ-অনুপ্রাণিত গ্রাফিক্স প্রদর্শন করে। সেটটির বিরতি হ’ল ভ্যানসের এজলেস স্লিপ-অন ডিজাইন যা পেনসিলভেনিয়া রাবার কোম্পানির স্বাক্ষর হলুদ এবং সেইসাথে সামনের অংশ জুড়ে কমলা ফ্লুরোসেন্টকে ফ্লান্ট করে, স্কেটওয়্যার লেবেলের traditional তিহ্যবাহী চেকবোর্ড প্যাটার্নটি টেনিস বল-ইনস্পায়ার্ড আপারকে ডিবোস করে গোল করে।

আপনি যদি পুলিশ করতে চাইছেন, আপনি এখন আরও ভাল থাকুন কারণ পেন এক্স ভ্যানস অংশীদারিত্ব এখন ভ্যানগুলিতে দেওয়া হয় পাশাপাশি বিশ্বব্যাপী বণিকদের বেছে নিন। আপনি এখানে থাকাকালীন, ভ্যান সংগ্রহের মাধ্যমে ডোরপারসন এক্স ভল্টটি পরিদর্শন করুন, পাশাপাশি নিশ্চিত করুন যে আপনি এটিকে এখানে কেবল একমাত্র বিক্রেতার কাছে আদর্শভাবে লক করে রেখেছেন যাতে সর্বদা খুব ভাল ফিটনেস প্রশিক্ষকের মুক্তির তারিখগুলি বোঝার জন্য।

ভ্যানের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *