ইয়েজি উন্নতি 350 ভি 2 “ঝলমলে নীল” পরের বছরের প্রথম দিকে

কমছে 2018 সালে, আপনি মনোফিলামেন্ট জাল স্ট্রাইপটি প্রবর্তন করে 350 ভি 2 সূত্রটি স্যুইচ আপ করার সিদ্ধান্ত নিয়েছেন। তারপরে বিবেচনা করে, বাদ দেওয়া প্রতিটি একক কলরওয়ে এই বিশেষ নকশা উপাদানটি বৈশিষ্ট্যযুক্ত। এই বলে যে, দেখে মনে হচ্ছে আমেরিকান র‌্যাপার এবং ডিজাইনার জিনিসগুলি ফিরিয়ে দিচ্ছেন কারণ আমরা ইয়েজি উন্নত 350 ভি 2 “ঝলমলে নীল” এ আমাদের প্রথম চেহারাটি গ্রহণ করি!

২০১ 2016 সালের “ব্ল্যাক ফ্রাইডে” প্যাকের সাথে এক আকর্ষণীয় সাদৃশ্য রয়েছে যার মধ্যে “ওরিও” এর মতো ক্লাসিকগুলি অন্তর্ভুক্ত রয়েছে, এই ইয়েজিটির একটি স্টিল্টি “কোর ব্ল্যাক” প্রাইমকনিট উপরের অংশ রয়েছে যখন একটি রাজকীয় নীল স্ট্রাইপ পার্শ্বীয় দিকগুলি জুড়ে অঙ্কিত করে। “স্প্লাই -350” একটি বিজয়ী প্রত্যাবর্তন করে এবং আমরা এখনও জানি না যে এটি আসলে পাঁচ বছর পরেও কী দাঁড়িয়েছে, আমরা কৃতজ্ঞ যে এটি ফিরে এসেছে।

Int’l শিপিং

আরো দেখুন

ঘন দড়ি লেসগুলি সমস্ত কিছু একসাথে বেঁধে রাখে এবং স্বাক্ষরযুক্ত স্টিচিংটি 350 এর কেন্দ্র জুড়ে চলে। যদিও কোনও দৃশ্যমান অ্যাডিডাস ব্র্যান্ডিং নেই, হিলটি জার্মান জায়ান্টের সম্মতি হিসাবে 3 এম তিনটি স্ট্রাইপ দিয়ে সজ্জিত।

এই সমস্তগুলির নীচে হ’ল বিখ্যাত রিবড মিডসোল যা 2015 বিবেচনা করে একটি ইয়েজি প্রধান হয়ে দাঁড়িয়েছে This এটি আরাম এবং কুশনিংয়ের জন্য প্রযুক্তির উন্নতি করে যা এই সমস্ত বছর পরেও চার্জকে নেতৃত্ব দিতে থাকে।

Int’l শিপিং

আরো দেখুন

অ্যাডিডাস ইয়েজি উন্নত 350 ভি 2 “কোর ব্ল্যাক স্পেকট্যাকুলার ব্লু” বসন্ত 2022 এ নেমে যাওয়ার গুজব রইল These নির্ভুল আপনি যদি পরের বছরের শুরুর দিকে যাবেন এবং সম্পর্কিত খবরে, ইয়েজি উন্নত 350 ভি 2 “ব্লু টিন্ট” রিস্টকটি বিলম্বিত হয়েছে তা আমাদের জানান!

Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *