ইয়েজি 700 ‘টিল ব্লু’ ফাঁস

চিত্রের অফিসিয়াল চিত্রগুলি কিক হোশোয়ের মাধ্যমে
যদিও আমরা এটি সম্পর্কে খুব বেশি কিছু জানি না, ইয়েজি 700 ‘টিল ব্লু’ 2019 এর অন্যতম হাইপড কানিয়ে ওয়েস্ট স্নিকার্স। গতকাল উত্তপ্ত প্রত্যাশিত স্নিকার, এবং কয়েকটি বড় ডিজাইন পরিবর্তন রয়েছে যা অবশ্যই কথা বলার মতো।

সাধারণ রঙের প্যালেটটি ধরে রাখা হয়েছে, তবে আরও সুষম নকশার জন্য কয়েকটি শেডগুলি স্যুইচ করা হয়েছে। আল্ট্রা প্রিমিয়াম সুয়েড, চামড়া এবং জাল নির্মাণের বৈশিষ্ট্য যা আমরা সকলেই প্রেমে এসেছি, পায়ের আঙ্গুলের বক্সের গভীর ব্লুজগুলি একটি গা dark ় ধূসরতে ডুবিয়ে দেওয়া হয়েছে, যখন কোয়ার্টার প্যানেলের আশেপাশের ধূসর অংশটি হালকা সুরে আঁকা হয়েছে । এটি যুক্ত করার জন্য, পুরো জুতো গ্রহণকারী অফ-হোয়াইট জালটি যথেষ্ট অন্ধকার হয়ে গেছে, এটি শরতের মাসগুলির জন্য আরও উপযুক্ত করে তোলে।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
আরেকটি নকশার পরিবর্তন যা অবশ্যই উল্লেখ করার মতো তা হ’ল আউটসোল। এটি ক্লাসিক গাম রাবার হিউতে আঁকার আগে, তবে এখন এটি একটি ক্রিম টোন নেয় যা পূর্ববর্তী ইয়েজি 700 রিলিজের সাথে আকর্ষণীয় সাদৃশ্য বহন করে। স্ট্রাইকিং কমলা লেইসগুলিও একটি গা dark ় বাদামী জুটির সাথে প্রতিস্থাপন করা হয়েছে এবং এটি কারও কারও কাছে বিতর্কিত হতে পারে, আমাদের স্বীকার করতে হবে যে আমরা নতুন চেহারাটি ভালবাসি।

অক্টোবরে কিছু সময় ড্রপ করতে সেট করা, ইয়েজি 700 ‘টিল ব্লু’ একাদশ 700 টি একমাত্র 2019 সালে নামতে চিহ্নিত করবে। বেশ সীমাবদ্ধ হওয়ার প্রত্যাশিত, নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও প্রকাশের তথ্যের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন! আপনি পুনরায় নকশা সম্পর্কে কী ভাবেন? আপনার মনে কি আছে তা আমাদের জানান!

কিক হোশো মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *