ইয়েজি বৃদ্ধি 700 ভি 2 “মাউভ” উন্মোচিত হয়ে যায়

এপ্রিলে ফিরে আসে, আমরা উন্মোচন করেছি যে একটি ইয়েজি বৃদ্ধি 700 ভি 2 “মাউভ” কাজ চলছে। যদিও আপনারা অসংখ্য আসলে আমাদের বিশ্বাস করেননি, আমরা এখন প্রশ্নে কলরওয়েতে এখনও আমাদের প্রথম চেহারাটি নিচ্ছি, এবং যদিও আমাদের মনে ছিল ঠিক তা নয় তবে আমরা এখনও মনে করি এটি অবশ্যই তার নিজের মধ্যে থাকা উচিত।

2019 সাল থেকে “জিওড” এর সাথে আকর্ষণীয় সাদৃশ্য বহন করে, দ্বিতীয় সংস্করণ “মাউভ” একটি অবিশ্বাস্যভাবে মাটি রঙের প্যালেটকে গর্বিত করে। একটি শ্বাস প্রশ্বাসের জাল বেসের শীর্ষে কাজ করে, 3 এম স্ট্রাইপগুলি ইয়েজির পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে অঙ্কুর করে যখন গা dark ় ধূসর চামড়ার প্যানেলগুলি একটি বিপরীত বর্ণের জন্য উপরের চারপাশে মোড়ানো হয়, আমাদের প্রধান “টেফরা” ভাইবস দেয়।

হানজুইংয়ের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

আপনার ফোকাসটি নীচে স্থানান্তরিত করে, আপনি দেখতে পাবেন যে একটি উচ্চ-ভাস্কর্যযুক্ত অ্যাডিডাস বর্ধিত মিডসোল যা এটি যতটা পায়। যদিও এই 700 ভি 2 2018 এর “মাউভ” এ পাওয়া যেতে পারে এমন নিয়ন গ্রিন ডিম্বাশয়কে কাঁপিয়ে দেয়, এটি গাম রাবার আউটসোলকে রাখে যা পাদদেশে পাওয়া যায়, নকশাটি চূড়ান্ত করে।

এখন একটি বিশাল সম্ভাবনা রয়েছে যে অ্যাডিডাস ইয়েজি বৃদ্ধি 700 ভি 2 “মাউভ” এর চূড়ান্ত নকশাটি পরিবর্তিত হতে পারে, তবে আমরা খুব বেশি কল্পনা করতে পারি না। আপনি যদি তিন বছর আগে থেকে ওজি কপির সুযোগ না পান তবে এটি আদর্শ বিকল্প। এই আসন্ন কলরওয়ে সম্পর্কে আপনি কী ভাবছেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন আপনি ইয়েজি বৃদ্ধি 350 ভি 2 “এমএক্স রক” এর সাথেও কাছাকাছি আসতে পারেন!

হানজুইংয়ের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *