এই মাসে অ্যাডিডাস ইউকে

এই মাসে সবচেয়ে বড় ইয়েজি রিলিজটি ঘটছে যখন আপনি ইজিজি বৃদ্ধি 350 ভি 2 রক্ষা করার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেন তখন আপনি কতটা খারাপভাবে ব্যর্থ হয়েছেন?! 10 টিরও বেশি কলরওয়ে প্রকাশিত হয়েছে, অন্যদের তুলনায় কিছুটা বেশি সীমাবদ্ধ। তবে তাদের সবার মধ্যে একটি জিনিস মিল রয়েছে; তারা তাত্ক্ষণিকভাবে প্রচুর পরিমাণে ভক্তদের কাছে কিছু না রেখে বিক্রি করে তবে এটি সমস্ত কিছু সংশোধন করতে চলেছে কারণ এডিডাস ইউকে সম্পর্কিত বৃহত্তম মুক্তি।

কানিয়ে ওয়েস্ট দ্বারা যাচাই করা হিসাবে, স্টক নম্বরগুলি ইয়েজি বৃদ্ধি 350 ভি 2 হোয়াইটের জন্য তাদের সর্বশ্রেষ্ঠ হিসাবে সেট করা হয়েছে। দেখে মনে হচ্ছে কানিয়ে তাঁর গ্যারান্টিতে দুর্দান্ত এসেছিলেন যে প্রত্যেকেরই একজোড়া ইয়েজির মালিক হতে সক্ষম হওয়া উচিত।

যদিও অ্যাডিডাস এখনও প্রকৃত স্টক নম্বরগুলি যাচাই করতে পারেনি, কেউ কেউ পরামর্শ দিচ্ছেন যে আকারগুলি বিক্রয় নাও হতে পারে। এটি ইতিহাসের প্রথমবারের মতো চিহ্নিত করবে যে ইয়েজির পরে এই জাতীয় চাওয়া পুনরায় বিক্রয় মূল্য পরিশোধ না করেই অবাধে কেনার প্রস্তাব দেওয়া হয়েছিল।

এটি বলেছিল, প্রত্যাশাটি ইয়েজি 350 হোয়াইটের জন্য ইনস্টল করা হচ্ছে পাশাপাশি এগুলি উপস্থিত হওয়ার পরে অবশ্যই উন্মাদ চাহিদা থাকবে। একটি জুটি কপিংয়ের আপনার সেরা সম্ভাবনার জন্য, এখন অ্যাডিডাস যুক্তরাজ্যের মাধ্যমে ইঙ্গিত। গুজবগুলি পরামর্শ দেয় যে একটি নতুন প্রকাশের কৌশলটি স্থানে থাকতে পারে। সাইন আপ করে, আপনি মুক্তির সকালে নিজেকে কাতারের শীর্ষে নিয়ে যেতে পারেন। এগুলি 22 শে সেপ্টেম্বর সকাল 9 টা, অনলাইনে যায়।

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *