আলেকজান্ডার ওয়াং এক্স অ্যাডিডাস অরিজিনালস ’80 এর দশকের ক্লাব অবসর-অনুপ্রাণিত সংগ্রহ

এর জন্য ফিরে আসে আলেকজান্ডার ওয়াং এক্স অ্যাডিডাস অরিজিনালস কোনও সন্দেহ ছাড়াই, এখন পর্যন্ত অন্যতম আন্ডাররেটেড অংশীদারিত্ব। ২০১ 2016 সালে খুব প্রথম দল বেঁধে, পাওয়ার জুটি গত তিন বছর ধরে উষ্ণ কিছু প্রকাশ করেছে না, পাশাপাশি তাদের বসন্ত গ্রীষ্মকালীন 2019 সংগ্রহ অবশ্যই আলাদা নয়। অনুপ্রেরণার জন্য 80 এর দশকের ক্লাব অবসর খুঁজছেন, বিভিন্নটি ক্লাবের পাশাপাশি জিম উভয়ের জন্যই ডিজাইন করা হয়েছে।

এর আগে asons তুগুলির মতো, আমেরিকান ফ্যাশন ডিজাইনার কেবল কয়েকটি ক্লাসিক পুনরুদ্ধার করেনি, তিনি একইভাবে কয়েকটি নতুন সিলুয়েটও পরিচয় করিয়ে দিয়েছেন। হাইলাইট স্নিকারটি অবশ্যই ওয়াংবডি রান, যা 90 এর দশকের অনুপ্রাণিত চামড়ার উপরের পাশাপাশি ম্যারাথন টিআর এর উপর ভিত্তি করে একটি আউটসোলে প্রদর্শিত হয়। অন্য কোথাও, কিংবদন্তি বিবল পাশাপাশি বল সকারটি যথাক্রমে ‘ক্লিয়ার গোলাপী’ পাশাপাশি ‘চক পার্ল’ সহ ব্র্যান্ড নিউ কলরওয়েতে ফিরে আসে।

নতুন এডাব্লু স্নিকারের নৈবেদ্যগুলির সাথে যেতে, ট্র্যাক জ্যাকেট, বডিসুটস, ক্রপড টিজ, ফিটনেস সেন্টার শর্টস, সাইক্লিং শর্টস, পাশাপাশি লেগিংসগুলির মতো টুকরোগুলি সহ একইভাবে বিভিন্ন ক্রীড়াবিদ পরিধান উন্মোচিত হয়েছে পাশাপাশি নস্টালজিক-স্টাইলের গ্রাফিক্স সহ কালো প্যালেটগুলি জুড়ে রয়েছে।

আলেকজান্ডার ওয়াং এক্স অ্যাডিডাস অরিজিনালস স্প্রিং সামারটাইম 2019 সংগ্রহটি 20 শে এপ্রিল অ্যাডিডাসে হ্রাসের পাশাপাশি স্টকিস্টদের চয়ন করতে চলেছে। আপনি কী মোকাবেলা করছেন তা আমাদের বুঝতে দিন এবং আপনি এখানে থাকাকালীন অ্যাডিডাসের সম্পূর্ণ স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *