নাইকে ডঙ্ক লো “কোর্ট পার্পল” পরের বছর প্রকাশ করছে

2021 ডঙ্কের জন্য বিশাল ছিল, এবং দেখে মনে হচ্ছে হাইপটি পরের বছর অব্যাহত থাকবে কারণ আমরা আমাদের প্রথম চেহারা যেমন কলরওয়েতে যেমন প্রথম চেহারাটি গ্রহণ করি নাইকে ডঙ্ক লো “কোর্ট বেগুনি”! স্নিকার ইনসাইডার @সোলবিজেসি দ্বারা উন্মোচিত, এই আসন্ন প্রকাশটি ইতিমধ্যে 2022 এর জন্য আমাদের আবশ্যক তালিকায় রয়েছে এবং আমরা এখন পর্যন্ত জানি এমন সমস্ত কিছু এখানে!

একটি প্রিমিয়াম অল-লেদার নির্মাণের বৈশিষ্ট্যযুক্ত, “কোর্ট বেগুনি” ডঙ্ক উচ্চ “ভার্সিটি বেগুনি” বা এমনকি এয়ার জর্ডান 1 নিম্ন “সাইকিক বেগুনি” এর সাথে আকর্ষণীয় সাদৃশ্য বহন করে। একটি খাস্তা সাদা বেসের শীর্ষে কাজ করা, গা bold ় বেগুনি প্যানেলগুলি পিছনের দিকে, লেইসিং সিস্টেম এবং টোইবক্সের চারপাশে মোড়কভাবে মোড়ানো। এই রঙটি পার্শ্বীয় এবং মধ্যবর্তী দিকের সোওশ ব্র্যান্ডিংয়ের পাশাপাশি অভ্যন্তরীণ সোক্লিনার জুড়েও তৈরি করে।

“নাইকে” ব্র্যান্ডিং জিহ্বা এবং হিলকে শোভিত করে এবং এটিকে সমস্ত গোল করে দেওয়া একটি অতি পরিষ্কার মিডসোলের নীচে, যা পরে জিনিসগুলি একসাথে বেঁধে রাখার জন্য পরিপূরক রাবার আউটসোলের সাথে রেখাযুক্ত।

এখনও কোনও খবর নেই বা যখন নাইকে ডঙ্ক লো “কোর্ট বেগুনি সাদা” চালু হবে, তবে আমরা মনে করি যে এটি বসন্ত 2022 সালে প্রকাশ করবে We আপনি পাশাপাশি ইউনিয়ন লা এক্স নাইকে ডঙ্ক কম আপনার প্রথম চেহারা নিতে পারেন!

সোলবিজেসির মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *