নতুন ব্যালেন্স 990v2 “ব্ল্যাক ব্লু”

এ অফিসিয়াল নজর রাখুন নতুন ব্যালেন্স 99x সিরিজটি আজ জনসাধারণের জন্য লেবেলের গো-টু পাদুকা পছন্দ-বর্তমানে নতুন ব্যালেন্স 990V3 এর সাথে বর্তমানে এর সহ-সহ স্পটলাইটে নতুন ব্যালেন্স 990V3 রয়েছে ব্র্যান্ডেড সাজসজ্জা। এর অগ্রদূত, 990v2, তবে, এখনও কেন্দ্রের মঞ্চ নেওয়ার জন্য কেনার জন্য অনেক দীর্ঘ পথ রয়েছে। সুতরাং, বোস্টন-ভিত্তিক পাদুকা লেবেলটি সিলুয়েটকে একটি দ্বি-টোন মেকওভার দিয়ে পরিবেশন করছে যা আপনার ঘূর্ণনকে একটি স্টাইল বাড়িয়ে দেবে।

একটি জিনিস যা নতুন ব্যালেন্স 990 সংগ্রহ জুড়ে রয়েছে তা হ’ল প্রিমিয়াম প্যানেলগুলি মূলত জাল এবং সুয়েডের সমন্বয়ে গঠিত। নতুন ব্যালেন্স 990V2 “ব্ল্যাক ব্লু” তবে এর বেসে কিছু ছোটখাটো মোড় যুক্ত করে।

স্নিকার রাজনীতির মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

একটি গভীর-কালো রঙের এই জুটির কোয়ার্টারের অঞ্চলগুলি কোটস, যখন একটি বিপরীত নীল ছায়া কোটস সোয়েড উপাদানগুলি এবং এখন-প্রিপস্টপ নাইলন আন্ডারলেস যা মূলত শ্বাস-প্রশ্বাসের জাল সরঞ্জামিং ছিল। জিহ্বা, পক্ষ এবং হিলগুলিতে সাদা রঙের বিশদ বিবরণগুলি অতিরিক্তভাবে একটি রঙিন পপ যুক্ত করে, মিডসোল ইউনিটে ধূসর চেহারাটিও ভুলে যেতে না পারে!

আপনি যদি আপনার প্রথম জুটিটিকে নতুন ব্যালেন্স প্রশিক্ষকদের কপির চেষ্টা করছেন, তবে নতুন ব্যালেন্স 990V2 “ব্ল্যাক ব্লু” আমাদের কাছ থেকে শীর্ষস্থানীয় সুপারিশ। নিশ্চিত হয়ে নিন যে আপনি বর্তমান সমস্ত নতুন ব্যালেন্স ড্রপগুলি জানার জন্য একমাত্র বিক্রেতার কাছে এখানে আদর্শকে লক করে রেখেছেন। সম্পর্কিত খবরে, স্ট্রে ইঁদুর এক্স নিউ ব্যালেন্স 991 সহযোগিতা দুটি কলরওয়েতে আসছে!

স্নিকার রাজনীতির মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

স্নিকার রাজনীতির মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *