নতুন জর্ডান 1 মিড সাটিন “গ্রে টো”

কে কোনও দিন 2019 এর সমাপ্তি অবধি উপরে উঠতে হবে, নাইক ক্যালেন্ডারে আরও একটি হাইপাইড রিলিজ ক্যাপচার করার জন্য নির্বাচিত হয়েছে। জর্ডান 1 মিড সাটিন “গ্রে টো” জাম্পম্যান সংগ্রাহকদের জন্য অবিশ্বাস্য বছর ক্যাপ করে। প্রচুর বিশিষ্ট সহযোগিতা ছাড়াও কেবল এক টন ওজি প্রকাশ করেনি, তবে “মিড” এর মতো স্টাইলগুলি একটি বড় পুনর্জাগরণে আনন্দিত।

এখন সেই বিজয়ী ধারাবাহিকতা থেকে মেনে চলার পাশাপাশি বছরটি স্টাইলে শেষ করার সাথে সাথে আরও একটি দ্রুত বিক্রিত রিলিজ সম্ভবত দেখাচ্ছে। এই আল্ট্রা-প্রিমিয়াম কলরওয়ে আজ কেবলমাত্র পাদদেশের লকার ইউকে দিয়ে অনলাইনে যায়!

জর্ডান 1 মিড একটি চেষ্টা করার পাশাপাশি সিলুয়েট মূল্যায়ন। এখানে কোনও মার্জিত জিমিক নেই, কেবল একটি বয়সহীন নান্দনিকতার সাথে খ্যাতিমান স্টাইল যা পুরানো স্কুলে ফিরে আসে। এটি সবেমাত্র অপ্রত্যাশিত যে কার্যত 2019 সালের সমস্ত কলরওয়েজ – সামগ্রিক 10 এর চেয়ে কম নয় – বিক্রি করার জন্য দ্রুত হয়েছে!

এজে 1 মিড সাটিন “গ্রে টো” স্পষ্টতই আরও অনেক পরিশোধিত। ধূসর, সাদা পাশাপাশি কালো রঙের একটি কলরওয়ে সাটিন ব্যবহারের জন্য কিছুটা আরও আকর্ষণীয় ধন্যবাদ পেয়েছে। এই লাক্স উপাদানটি এমনকি পাশের ওয়াল সোওশ জুড়ে প্রসারিত। অবশ্যই, এগুলির কোনওটিই সেই খ্যাতিমান ছোঁয়া ছাড়া মোট হবে না, যথা জাম্পম্যান পাশাপাশি উইংস লোগো।

জর্ডান 1 মিড সাটিন “গ্রে টো” আপনি যখন এটি পড়ছেন তখন তার উপর নির্ভর করে ইতিমধ্যে অনলাইন হতে পারে। যেমনটি উল্লেখ করা হয়েছে, স্টক ফুট লকারের জন্য বিশেষ, সুতরাং এগুলি বিক্রয় করার গ্যারান্টিযুক্ত হিসাবে দ্রুত কাজ করুন!

আরও অনেক আপডেটের পাশাপাশি সতর্কতাগুলির জন্য, @থেসোলারস্টকগুলি মেনে চলতে ভুলবেন না। এই জুটি জর্দান 1 লো “পাইন গ্রিন” সহ ফুট লকারে ঘটছে এমন বেশ কয়েকটি নতুন পরিচয়।

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *