এয়ার জর্ডান 1 হাই ’85 “জর্জিটাউন”

এর ঘনিষ্ঠভাবে নজর দেওয়া যখন এটি কিংবদন্তি কলারওয়েগুলি নিয়ে উদ্বেগ প্রকাশ করে, “জর্জিটাউন” অবশ্যই সেখানে উপস্থিত হয়। বায়ু থেকে অনেক বেশি আপটেম্পো থেকে ডানক লো পর্যন্ত, খ্যাতিমান রঙিন প্যালেটটি বিভারটন ব্র্যান্ডের সেরা সিলুয়েটগুলির কয়েকটি পোশাক পরেছে এবং ২০২২ সালের জন্য এটি এয়ার জর্ডান 1 হাই ’85 এর সাথে তাদের মধ্যে সর্বাধিক খ্যাতিমান একজনকে গ্রহণ করবে “জর্জিটাউন” – এবং আমরা এখন আরও ঘনিষ্ঠভাবে দেখছি।

আপনি যদি মনে করেন যে আপনি এই এয়ার জর্ডান 1 এর আগে কোথাও দেখেছেন তবে আপনি সম্ভবত মূল “জর্জিটাউন হোয়াস” নমুনার কথা ভাবছেন যা 1985 সালে প্রথম দিকে সমস্ত ফাঁস হয়েছিল re ঠিক একই রঙের স্কিমটি বৈশিষ্ট্যযুক্ত, এটি জর্ডান ব্র্যান্ডের মতো মনে হচ্ছে ওজি আকারটিও গ্রহণ করেছে।

অল-লেদার নির্মাণে গর্বিত, হালকা ধূসর বেসটি ডার্ক নেভি প্যানেলগুলির সাথে অনবদ্যভাবে বিপরীত হয় যা টোবক্স এবং হিলের চারপাশে জড়িয়ে থাকে। ক্রিমি শেডগুলি একটি ভিনটেজ ভাইবের জন্য লেইস এবং জিহ্বায় প্রবেশ করে এবং গোড়ালি গর্বের সাথে স্বাক্ষরযুক্ত ডানাযুক্ত বাস্কেটবল বাস্কেটবল ইনসিগনিয়া দিয়ে স্ট্যাম্পযুক্ত যা এজে 1 এর সমার্থক হয়ে উঠেছে।

চিকেনওপ_ এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

যদিও আমরা পছন্দ করতাম যদি নাইকে এয়ার মিডসোলকে বিপরীতমুখী চেহারার জন্য অফ-হোয়াইট ছায়ায় ফেলে রাখা হয় তবে আমরা সত্যিই অভিযোগ করতে পারি না। সর্বোপরি, আমরা কখনই ভাবিনি যে এই নমুনাটি কখনও দিনের আলো দেখতে পাবে।

নাইকে এয়ার জর্ডান 1 হাই ’85 “কলেজ নেভি” 2022 ফেব্রুয়ারি তাকগুলিতে আঘাত করবে এবং সম্ভবত হার্টবিটটিতে বিক্রি হবে। আপনি যদি পরের বছর এই জন্য যাচ্ছেন তবে আমাদের জানান, এবং সম্পর্কিত খবরে, এয়ার জর্ডান 1 হাই ওজি “হেরিটেজ” ভবিষ্যতের ক্লাসিক!

চিকেনওপ_ এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *