ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 4 ‘ক্যাকটাস জ্যাক’ নাইকে আউটলেটগুলিতে

প্রচুর স্নিকারহেডস দ্বারা 2018 এর সবচেয়ে সেরা স্নিকার হিসাবে বিবেচিত হয়েছে এবং বছরের অন্যতম জনপ্রিয় অংশীদারিত্বের মধ্যে এটি চিহ্নিত করা হয়েছে , ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 4 ‘ক্যাকটাস জ্যাক’ অনেকের জন্য পবিত্র গ্রেইল। বলা হচ্ছে, উচ্চ-চাওয়া অয়েলার-অনুপ্রাণিত মডেলটি সম্প্রতি ফ্লোরিডার একটি নাইক আউটলেটে চিহ্নিত করা হয়েছিল।

নাইকে আউটলেটগুলি সাধারণত স্নিকারগুলিতে একটি বৃহত ছাড়ের হার প্রয়োগ করে, তবে, ‘ক্যাকটাস জ্যাক’ এর মূল খুচরা ব্যয় হিসাবে 165 ডলার হিসাবে দেওয়া হয়েছিল, যা তাদের উপর পুনরায় বিক্রয় করার জন্য প্রস্তুতদের তুলনায় উল্লেখযোগ্যভাবে বেশি সাশ্রয়ী মূল্যের। একটি ‘বিশ্ববিদ্যালয়ের নীল’ রঙে আঁকা, এই বাস্কেটবল জুতোটি একটি মসৃণ নুবাক থেকে তৈরি করা হয়েছে, যার সাথে বিপরীত কালো লেইস, নেট, সোলস এবং হিল ট্যাব রয়েছে।

@জাস্ট 4 কিকস 212 অনুসারে, কেবল 170 জোড়া উপলব্ধ ছিল। ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 4 ‘ক্যাকটাস জ্যাক’ আরও দুটি মডেলের সাথে একসাথে দেওয়া হয়েছিল: ‘উইন’ এর মতো ’96’ এয়ার জর্ডান 11 এস এবং ‘গ্যাটোরেড’ এয়ার জর্ডান 6 এস, উভয়ই ভারী ছাড় ছিল। নীচের মন্তব্য বিভাগে আপনি এই সংবাদটি সম্পর্কে কী বিশ্বাস করেন তা আমাদের জানান! অ্যাসোসিয়েটেড নিউজে, ট্র্যাভিস স্কট কাওস এক্স নাইকে এসবি ডঙ্ক উচ্চ উঁচু করে তুলেছেন।

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইক হিটকে কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে শেষের দিকে বর্তমানটি পরিদর্শন করতে ভুলবেন না। পোশাক!

https://twitter.com/imjuju3/status/1040268492094799872

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *