অ্যাডিডাস ওজ অ্যাডাইপ্রিনে

রেইনবো অ্যাকসেন্টস বৈশিষ্ট্যটি গত মাসে একটি অতি স্টিল্টি কলরওয়ের চেহারা পাওয়ার পরে, ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস ওজ অ্যাডিপ্রিনের চিত্রগুলি প্রকাশিত হয়েছে … এবং এটি আরও অনেক প্রাণবন্ত হতে পারে না! এই বছরের ‘প্রাইড’ প্যাকের অংশ হিসাবে বাদ পড়ার অভিযোগ, চুনকি স্নিকার সম্পর্কে আমরা এখন পর্যন্ত যা জানি তা এখানে!

স্নিকারহেড @ইয়ানকেকিক্সের সৌজন্যে চিত্রগুলি, এই ওজেড অ্যাডিপ্রিনকে প্রিমিয়াম সুয়েড এবং শ্বাস-প্রশ্বাসের জালটির সংমিশ্রণ থেকে তৈরি করা হয়েছে যা সারা বছর পরাজিত পরিধানের জন্য। নীচে নীচে, অ্যাডিপ্রিন মিডসোলটি একটি গ্রেডিয়েন্ট রেইনবো প্যাটার্নে ডুবানো হয় যা পায়ের আঙ্গুলের দিকে গা bold ় লাল দিয়ে শুরু হয় এবং পিছনের চারপাশে একটি গভীর বেগুনি হয়ে যায়। “ভালবাসা ইউনাইটস”; পাঠ্য ইনসোলকে গ্রাস করে, সম্ভবত জুনে কিছু সময় প্রকাশের জন্য আসন্ন জাতীয় গর্বের মাসে ইঙ্গিত করে।

এই মুহুর্তে, অ্যাডিডাস ওজ অ্যাডিপ্রিন ‘রেইনবো’ সম্পর্কে আর কিছুই জানা যায়নি, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য একমাত্র বিক্রেতার কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! আপনি এই চুনকি ক্রেপ সম্পর্কে কী ভাবেন? আপনি কি কপিং করবেন? আমাদের জানান এবং সম্পূর্ণ অ্যাডিডাস স্নিকারের পরিসীমাটি একবার দেখে নেওয়া নিশ্চিত করুন!

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্রগুলি

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *