ইয়েজি ইমপ্রুভ 350 ভি 2 “প্রাকৃতিক” এই সপ্তাহান্তে সর্বাধিক জনপ্রিয় রিলিজ

এই মাসে স্নিকার ফোঁটাগুলির জন্য একেবারে আপত্তিজনক হয়েছে, পাশাপাশি এই আসন্ন উইকএন্ড অবশ্যই আলাদা নয় কারণ আমরা উত্তপ্ত প্রত্যাশিত ইয়েজি ইমপ্র, প্রকাশকে স্বাগত জানাই 350 ভি 2 “প্রাকৃতিক”। যদিও এটি দূর থেকে ট্রিলিয়ন অন্যান্য ইয়েজি কলরওয়ের মতো দেখতে পারে তবে অতিরিক্ত পরিদর্শন করার পরে আপনি আবিষ্কার করবেন যে চোখকে সন্তুষ্ট করার চেয়ে আরও অনেক কিছু রয়েছে।

হালকা ক্রিম প্রাইমকনিট থেকে তৈরি করা, নরম হলুদ রঙগুলি কেবলমাত্র বিপরীতে সেরা পরিমাণের জন্য কাজ করে। পার্শ্বীয় পাশের প্যানেল জুড়ে একক ফিট একসাথে স্ট্রাইপ অঙ্কুর, যখন দড়ি লেসগুলি একসাথে যা কিছু বেঁধে রাখে। অবশ্যই, আপনি “প্রাকৃতিক” সম্পর্কে কথা বলতে পারবেন না অ্যাডিডাসকে নীচে নীচে মিডসোলকে উন্নত করুন যা একইভাবে একটি প্যাস্টেল সুরে রঙিন করা হয়েছে।

ইয়েজাইমিকের মাধ্যমে চিত্র

ইয়েজাইমিকের মাধ্যমে চিত্র
যেমনটি আগে উল্লেখ করা হয়েছে, এই 350 ভি 2 এর একটি কৌশল রয়েছে যাতে উপরেরটি 3 এম দিয়ে সত্যই সংক্রামিত হয়। পূর্ববর্তী কলরওয়েজগুলি আরও অনেক সীমাবদ্ধ “আরএফ” বৈকল্পিকগুলির সাথে একত্রিত হয়ে গেলেও এটি তার নিজস্ব আদর্শে প্রতিফলিত হয় সবকিছুকে আরও অনেক বেশি বিশেষ করে তোলে।

২৪ শে অক্টোবর এই সপ্তাহান্তে হ্রাস করার জন্য সেট করুন, আপনি যদি আপনার সংগ্রহের মরসুমে অ্যাডিডাস ইয়েজি 350 ভি 2 “প্রাকৃতিক” উন্নতি করতে চান তবে আপনি এটি একমাত্র বিক্রেতার কাছে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন! আসুন আমরা বুঝতে পারি যে আপনি এই ক্লিন কাট কলারওয়ে সম্পর্কে কী বিশ্বাস করেন, পাশাপাশি সম্পর্কিত খবরে, ইয়েজি উন্নত 350 ভি 2 স্প্রিং 2021 লাইন-আপটি উন্মোচন করা হয়েছে!

ইয়েজাইমিকের মাধ্যমে চিত্র

ইয়েজাইমিকের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *