এয়ার জর্ডান 1 “প্যাটিনা”

এ এখনও আপনার সেরা চেহারাটি আমরা জানুয়ারিতে এই জুটিটিতে প্রথম রিপোর্ট করার পরে, আসন্ন এয়ার জর্ডান 1 “প্যাটিনা” সম্পর্কিত কিছু বেশ বিতর্কিত মতামত রয়েছে। মূলত “মরিচা ছায়া” শিরোনামের গুজবটি এই জুটিটি একটি ধূসর এবং কালো রঙের স্কিম প্রদর্শন করে যা সত্যিকারের মাথা ঘুরে দেখার জন্য মরিচা লাল রঙের হিটগুলির সাথে একেবারে বিপরীত।

যদিও এটি সবার স্বাদ নয়, এখানে আমরা এখানে দেখা কলরওয়েটি ভালবাসি এমন একমাত্র সরবরাহকারীকে এখানে দেখানো হয়েছে, সুতরাং এটি একটি পুলিশ হতে পারে! আমরা ঠিক এখানে আরও কাছাকাছি বিশদে এই জুটির দিকে নজর পেয়েছি, সুতরাং আপনি যদি এটি খনন করছেন তবে আপনার জানা দরকার এমন সমস্ত কিছুর জন্য আমরা পড়েছি।

ব্র্যান্ডন 1 এর মাধ্যমে চিত্র
প্রিমিয়াম টাম্বলযুক্ত চামড়া এবং কোমল সুয়েডের মিশ্রণ থেকে তৈরি করা, আপারগুলি আপনার সমস্ত উচ্চ-প্রান্তের গুণমান উপস্থাপন করে যা আপনার এজে 1 উচ্চ থেকে আশা করা উচিত, নাইকের স্বাক্ষর স্বচ্ছ লোগো পার্শ্বীয় এবং মধ্যবর্তী উভয় পক্ষের মধ্য দিয়ে চলমান। নাইক এয়ার ব্র্যান্ডিং জিহ্বা ট্যাবগুলিতে উপস্থিত হয়, অ্যাকোয়া সেলাই মিশ্রণে আরও একটি প্রাণবন্ত ছায়া যুক্ত করে। প্রচুর প্যাডিং গোড়ালিগুলির চারপাশে থাকে যখন একটি ছিদ্রযুক্ত টো বক্স ওজি অনুভূতি অব্যাহত রাখে।

আন্ডারফুট, একটি বয়স্ক-সাদা মিডসোল ডিজাইনে একটি মদ উপাদান যুক্ত করে এবং প্রচুর আরাম এবং সমর্থনের জন্য একটি পূর্ণ দৈর্ঘ্যের নাইক এয়ার কুশনিং ইউনিটকে গোপন করে। আপনি কোনও পাকা এজে 1 সংগ্রাহক বা গেমটিতে নতুন থাকুক না কেন, আমাদের কোনও সন্দেহ নেই যে এগুলি আপনার সংগ্রহে কোনও জায়গার প্রাপ্য, তারা অবশ্যই প্রতিদিন দেখা কোনও জুটি নয়!

ব্র্যান্ডন 1 এর মাধ্যমে চিত্র
আপনি যদি এয়ার জর্ডান 1 “প্যাটিনা” কে মোকাবেলা করতে চাইছেন তবে 13 ই মার্চ একটি প্রকাশের গুজব রয়েছে, যদিও এটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। এটি সর্বশেষতম পাদুকা সংবাদ এবং আপডেটের জন্য একমাত্র সরবরাহকারীকে ঠিক এখানে লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন এবং আপনি এখানে থাকাকালীন স্টকএক্সে এই 10 টি অবশ্যই অবশ্যই এজে 4 এস-এ পরীক্ষা করে দেখতে নিশ্চিত হন!

ব্র্যান্ডন 1 এর মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *