এটি কি ড্রাগন বল জেড এক্স অ্যাডিডাস অরিগনালস এনএমডি মানব জাতি হতে পারে?

গত বছরের শেষের দিকে, ইয়েজি মাফিয়া এটি উন্মোচন করেছিলেন যে অ্যাডিডাস অরিজিনালস এবং অনেক প্রিয় জাপানি এনিমে ড্রাগন বল জেডের মধ্যে একটি সহযোগিতা চলছে। অংশীদারিত্ব সম্পর্কে আর কিছুই প্রকাশিত হয়নি, এই প্যাকটি সাতটি স্নিকার্স নিয়ে গঠিত এবং বছরের শেষে নেমে আসবে।

তবে দেখে মনে হচ্ছে স্নিকারগুলি প্রশ্নে দেখতে আমাদের আরও বেশি অপেক্ষা করতে হবে না। এর আগে আজ, ‘সেল’ এবং ইয়ুং -1 ‘ফ্রেইজা’ এর প্রোপার চিত্রগুলি অনলাইনে প্রকাশিত হয়েছে এবং এর চেহারা অনুসারে, এই এনএমডি মানব জাতি অত্যন্ত প্রত্যাশিত প্যাকের অংশ হবে।

একটি ড্রাগন বল-অনুপ্রাণিত কমলা ছায়ায় সমস্ত আঁকা, সূচিকর্মী তারকারা এই মানব বর্ণের পায়ের আঙ্গুলের বাক্সটি শোভিত করে। বিপরীত কালো লেইস স্নিকারের চারপাশে মোড়ানো, এবং এক জোড়া পরিপূরক ইভা প্লাগগুলি পূর্ণ দৈর্ঘ্যের দিকগুলি মিডসোলের পাশের দিকে ঝাঁকুনি দেয়। ডিজাইনটি শেষ করার জন্য, ড্রাগন বল জেড এক্স অ্যাডিডাস অরিজিনালস কো-ব্র্যান্ডিং ইনসোলে উপস্থিত হয়।

যদিও আমরা এগুলি 100% বৈধ কিনা তা পুরোপুরি নিশ্চিত নই, এটি ড্রাগন বল জেড এক্স এক্সডিডাস অরিজিনালস সহযোগিতার জন্য এই বছরের শেষের দিকে আগত কী ঘটবে তা ইঙ্গিত করতে পারে। এই এনএমডি মানব জাতি সম্পর্কে আপনি কী ভাবেন? তাদের কি পুলিশ করা উচিত? আমাদের নীচের মন্তব্য বিভাগে আপনার চিন্তাভাবনাগুলি জানতে দিন।

কিছু ভয়ঙ্কর খবর পেয়েছেন? আপনার বৈশিষ্ট্যযুক্ত হওয়ার জন্য আমাদের সরাসরি নিউজবক্স@thesolesupplier.co.uk এ ইমেল করুন।

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *