ইয়েজি বৃদ্ধি 380 ‘এলিয়েন’

চিত্রটি কিক হোশোয়ের মাধ্যমে একটি পায়ে দেখুন
ইয়েজি বৃদ্ধি 380 ‘এলিয়েন’ এর জন্য কে হাইপাইড?! পূর্বে উত্তপ্ত প্রত্যাশিত ইয়েজি বৃদ্ধি 350 ভি 3 হিসাবে গুজব রইল, আমরা এখন বুঝতে পারি যে এটি একটি সম্পূর্ণ নতুন সিলুয়েট যা স্নিকার গেমটিকে আমরা বুঝতে পেরে রূপান্তরিত করতে নিশ্চিত। অতীতের নকশাগুলি দ্বারা স্পষ্টভাবে প্রভাবিত হয়েছে তবে এর নিজস্ব স্বতন্ত্র নান্দনিক বৈশিষ্ট্যযুক্ত, আসুন আমরা একটি পায়ে চেহারা নিই!

চিত্রগুলি স্নিকার ইনসাইডার @কিক হোশোয়ের সৌজন্যে, ‘এলিয়েন’ একটি মোজা-জাতীয় স্টাইল বৈশিষ্ট্যযুক্ত যা আল্ট্রা বৃদ্ধির স্মরণ করিয়ে দেয় যা অনাবৃত। প্রাইমকনিট থেকে তৈরি, একটি সাদা পাশাপাশি ধূসর ডিজি-ক্যামো প্যাটার্নটি এই পৃথিবীর বাইরে থাকা চেহারাটির জন্য উপরের অংশটিকে সজ্জিত করে, যখন পরিপূরক ছায়া তার পদ্ধতিটি স্থিতিস্থাপক কলারে করে তোলে। পার্শ্বীয় পাশাপাশি মিডিয়াল সাইড প্যানেলগুলি বরাবর, স্বচ্ছ ফিট একসাথে অংশ উপস্থিত রয়েছে যাতে আপনি সহজেই আপনার মোজাগুলিকে নমনীয় করতে পারেন। এই স্টাইল কিউ সর্বাধিক সাম্প্রতিক 350 ভি 2 কলারওয়ের সাথে অত্যন্ত মিল।

কিক হোশো মাধ্যমে চিত্র

কিক হোশো মাধ্যমে চিত্র
আমরা যখন মিডসোলের দিকে সরে যেতে পারি, আপনাকে একটি মসৃণ পাশাপাশি প্রবাহিত সিস্টেমের সাথে স্বাগত জানানো হবে যা একটি পরিষ্কার ক্রিম রঙে ডুবানো রয়েছে। এই বাড়িগুলি আরামের জন্য বৃদ্ধির একটি পূর্ণ দৈর্ঘ্যের বিছানা পাশাপাশি প্রতিক্রিয়া যা কোনও সীমা বোঝে না। এটি তখন প্রতিটি পদক্ষেপের সাথে যুক্ত ট্র্যাকশনের জন্য একটি অত্যন্ত সূক্ষ্ম সেরেটেড আউটসোলের সাথে রেখাযুক্ত।

১ November ই নভেম্বর মাত্র এক মাসের মধ্যে হ্রাস পেতে সেট করুন, ইয়েজি বৃদ্ধি 380 ‘এলিয়েন’ তাত্ক্ষণিকভাবে অফার করার বিষয়ে নিশ্চিত, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি টুইটারে @থেসোলসপ্লিয়ার এবং @থেসোলারস্টকগুলিতে লক করে রেখেছেন পাশাপাশি আমরা ‘ আমরা আরও অনেক তথ্য পাওয়ার সাথে সাথে আপনাকে বুঝতে দিন! আপনি কি একটি জুটি ধরবেন? আপনি আর কোন কলারওয়ে দেখতে চান? আমাদের জানতে দাও!

কিক হোশো মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *