গত সপ্তাহে ফ্রেগমেন্ট ডিজাইনের এক্স নাইক ডানক হাই “লন্ডন”

এর একটি অন-পাদদেশের চেহারা, হিরোশি ফুজিওয়ারা কিংবদন্তি খণ্ড ডিজাইন এক্স নাইক ডানক হাই “সিটি প্যাক” এর ফিরে আসার জন্য ইনস্টাগ্রামে গিয়েছিলেন। ২০১০ সালে এক দশক আগে প্রথম উন্মোচিত, আল্ট্রা এক্সক্লুসিভ সংগ্রহটি বিশ্বজুড়ে তিনটি বড় শহরকে প্রতিনিধিত্ব করেছিল, নাম বেইজিং, লন্ডন এবং নিউ ইয়র্ক। প্রতিটি কলরওয়ে কোনওভাবে বা অন্য কোনও উপায়ে মহানগর সংস্কৃতি এবং সম্প্রদায়কে উল্লেখ করেছে এবং এটি খণ্ডিত নকশা এক্স নাইকে ডানক হাই “লন্ডন” এর প্রতিফলিতভাবে পুরোপুরি ছিল যা আমরা অন-পাদদেশের চেহারা নিতে যাচ্ছি।

চিত্রগুলি স্নিকার ইনস্টাগ্রামার @ইয়ানকিকিক্সের সৌজন্যে, “লন্ডন” এখন পর্যন্ত গুচ্ছের মধ্যে সবচেয়ে প্রাণবন্ত। যদিও কেউ কেউ এগুলি থেকে রাইবার্বের মিষ্টি ভাইবস পাচ্ছেন – একটি পঞ্চম ব্রিটিশ ক্লাসিক – তারা আসলে 1977 এর “কখনই বোলকসকে কখনই কিছু মনে করবে না, এখানে সেক্স পিস্তলগুলি” অ্যালবামের কভার। ফুজিওয়ারা বিখ্যাতভাবে ইংলিশ পাঙ্ক রক ব্যান্ডের এক বিশাল অনুরাগী, বাস্তবে, তিনি সম্প্রতি জেমি রেডের পাঠ্যের সাথে সজ্জিত একটি টোট ব্যাগের জন্য ওরফে সিক্সের সাথে জুটি বেঁধেছিলেন, যিনি বিখ্যাতভাবে পূর্বোক্ত কভারটিও তৈরি করেছিলেন।

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র
মিলহীন হলুদ এবং গোলাপী টোনগুলিতে আঁকা, ডানক উচ্চটি মসৃণ প্রিমিয়াম চামড়া থেকে একটি নাইলন জিহ্বা এবং একটি নাইক সোয়াস দিয়ে সম্পূর্ণ তৈরি করা হয় যা পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে মার্জিতভাবে গ্লাইড করে। স্ট্রিটওয়্যারের স্বাক্ষর থান্ডারবোল্টের গডফাদারটি হিলটিতে ডিবোস করা হয়েছে, এবং এই চিত্রটি ’10 থেকে ওজি জুটিটি প্রদর্শন করার সময়, এই বছরটি ফিরে আসার গুজব যে গুজব ছড়িয়েছে তা মিডসোল জুড়ে প্রযুক্তিগত ভারসাম্য দিয়ে ভবিষ্যতের একটি ওড হিসাবে সম্পন্ন হবে।

খুব শীঘ্রই ফিরে আসার প্রত্যাশিত, ফ্রেগমেন্ট ডিজাইন এক্স নাইকে ডানক হাই “লন্ডন” মিস করা উচিত নয়, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি আপনার সেরা সুযোগের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন! আমাদের কী “সিটি প্যাক” কলরওয়ে আপনি সবচেয়ে বেশি অনুভব করছেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে দেখে মনে হচ্ছে অ্যাম্বুশ এক্স নাইকে ডানক উচ্চ “ডিপ রয়েল ব্লু” পথে যেতে পারে!

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *