স্টোন আইল্যান্ড তার এফডাব্লু 21 শ্যাডো প্রজেক্ট সংগ্রহের দ্বিতীয় অধ্যায়টি প্রকাশ করেছে

আগস্টে সংগ্রহের প্রথম অংশটি প্রকাশ করার পরে, স্টোন আইল্যান্ড ফিরে এসেছে এবং তার FW21 শ্যাডো প্রজেক্ট সংগ্রহের দ্বিতীয় অধ্যায়টি প্রদর্শন করতে প্রস্তুত। এই নতুন সরবরাহকারী একদম টাটকা বাইরের পোশাক, নিটওয়্যার, প্যান্ট এবং আরও অনেক কিছু প্রদর্শন করে।

আপাতদৃষ্টিতে এই নতুন অফারগুলিকে নেতৃত্ব দিচ্ছেন, আমরা যথাক্রমে বরফ-নীল এবং পেস্তা সবুজ টোন পরিহিত একজোড়া ট্রেন্ডি নাইলন পাফার জ্যাকেট দেখতে পাই। শ্যাডো প্রজেক্টের সাথে যেমন রয়েছে, এই টুকরোগুলি একটি অল-ওভার ব্ল্যাক হিউ পরিহিত খ্যাতিমান কম্পাস আর্ম ব্যাজ দিয়ে সম্পূর্ণ আসে। এছাড়াও, আমরা বরফ-নীল অফারের একটি গিলিট সংস্করণও দেখতে পাই।

স্টোন আইল্যান্ডের মাধ্যমে চিত্র
সংগ্রহের অন্য কোথাও, আমরা তুলা-পাইল টেক্সচারে সজ্জিত নির্বাচিত টুকরোগুলি দেখতে পাই। এই টুকরোগুলি একটি স্মোক-জাতীয় চেহারা এবং কৌণিক সামনের জিপগুলি বৈশিষ্ট্যযুক্ত, স্টাডেড বিশদ বিবরণ এবং টোনগুলির একটি ত্রয়ী বৈশিষ্ট্যযুক্ত।

স্টোন আইল্যান্ডের মাধ্যমে চিত্র
পুরানো ভারীভাবে ছায়া প্রকল্পের সংগ্রহগুলি গা dark ় নিরপেক্ষ সুরগুলি ব্যবহার করে, এটি অবশ্যই এখানে হয় না। এই নতুন ক্যাপসুলটি জলপাই, ইয়েলো, সাদা, নেভি এবং গ্রিনস সমস্ত বৈশিষ্ট্যযুক্ত বিভিন্ন শারদীয় এবং শীতের মরসুমের ছায়াগুলির একটি পরিসীমা খেলাধুলা করে।

পুরো সংগ্রহটি এখন স্টোন আইল্যান্ডের সাইটে এবং ইট এবং মর্টার অবস্থানগুলিতে পাওয়া যায়। অন্যান্য খবরে, দ্বিতীয় লুই ভিটন এক্স নিগো সহযোগিতা অপ্রত্যাশিতভাবে সাহসী।

স্টোন আইল্যান্ডের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *