পুমা ব্লেড রানার-অনুপ্রাণিত আরএস-এক্স

ছেড়ে দেওয়ার জন্য ’80 এর দশকে আরও একবার অনুপ্রাণিত হয়ে পুমা তাদের আরএস-এক্স সিলুয়েটের একটি অতিরিক্ত বিশেষ পুনরাবৃত্তি প্রকাশ করতে চলেছে যা বিশ্ব-বিখ্যাত ব্লেড রানার মুভিগুলি থেকে প্রভাবগুলি নিয়ে গর্বিত করে । ফিল্মটি এলএর ডাইস্টোপিয়ান ভবিষ্যতের সংস্করণে সেট করা হয়েছিল তাই এই স্নিকারগুলি ভবিষ্যত, সাহসী এবং অত্যন্ত প্রযুক্তিগত দেখায়।

ফিল্মের গ্ল্যামারাস ভিজ্যুয়ালগুলি এর স্বাক্ষর অন্ধকার প্রান্তের সাথে ফিউজ করে, এই পুমা আরএস-এক্স জেট-ব্ল্যাক জাল, সুয়েড এবং চামড়া থেকে কমলা, নীল এবং বেগুনি রঙের উজ্জ্বল, চিত্তাকর্ষক অ্যাকসেন্টগুলির সাথে তৈরি করা হয়েছে। একটি হলোগ্রাফিক হিল দিয়ে সমাপ্ত (কেবলমাত্র যদি তারা যথেষ্ট ভবিষ্যত না হয়), এই জুটি প্রতিটি পদক্ষেপের সাথে একটি বিবৃতি দেয়। পুমার স্বাক্ষর স্পোর্টস প্রযুক্তির সাথে লাগানো, আরএস-এক্স এখনই বাজারে অন্যতম স্বাচ্ছন্দ্যময়, সর্বাধিক কার্যকরী চলমান স্নিকার্স।

43INHALB এর মাধ্যমে চিত্র
১১ ই নভেম্বর ড্রপ করতে প্রস্তুত – খুব মাস এবং বছর ফিল্মটি সেট করা আছে – 43INHALB- এ, ব্লেড রানার এক্স পুমা আরএস -এক্স আপনাকে প্রায় 95 ডলার ফিরিয়ে দেবে। এবং তারা প্রতিটি মূল্য। একক পেনি

43INHALB এর মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *