নতুন ব্যালেন্স 992 “গম” যতটা প্রিমিয়াম পেয়েছে

নিউ ব্যালেন্সের শীর্ষস্থানীয় লাইন আপ সোয়েড এবং জাল উপকরণগুলির মিশ্রণের সাথে তৈরি মডেলগুলি নিয়ে গঠিত, উল্লেখযোগ্যভাবে নতুন ব্যালেন্স 992 যা ট্র্যাকশনকে প্রচুর পরিমাণে অর্জন করেছে উচ্চ-উত্তাপের সহযোগিতার মাধ্যমে গত এক বছরের আগের চেয়ে আগের চেয়ে বেশি। যদিও এই নতুন উপস্থাপনায়, নতুন ব্যালেন্স 992 “গম” এর কোনও অংশীদারের প্রয়োজন নেই – এটি নিজের মতোই প্রিমিয়ামের মতো।

লো-টপ প্রোফাইলটি তার আকৃতি বজায় রাখে তবে পুরোপুরি সায়েডের পক্ষে তার স্ট্যান্ডার্ড জাল বেসটি বাতিল করে দেয়, হিল থেকে পায়ের আঙ্গুলের সমস্ত প্যানেলকে একটি পার্থিব ট্যান টোনে লেপ করে, মিডফুট “এন” লোগো এবং জিহ্বা এবং হিলের ব্র্যান্ডিং সহ।

সেভেনস্টোরের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

টোনাল উপরেরটির বিপরীতে একটি পপ সরবরাহ করে তা হ’ল স্টার্ক ব্ল্যাক ইন্টিরিওর আস্তরণ এবং টিপিইউ হিল ক্লিপ এবং ডুয়াল অ্যাবোর্ব/এনক্যাপ মিডসোল অফ-হোয়াইটের নীচে পাদদেশে, নিশ্চিত করে যে আরামটি স্টাইলটি গ্রহণ করে না। আপনি যদি একজন ডেডিকেটেড এনবি সংগ্রাহক হন তবে এই 992 অবশ্যই আপনার জন্য কোনও মস্তিষ্কের হতে হবে।

নতুন ব্যালেন্স 992 “গম” এখন বিশ্বব্যাপী নির্বাচিত বণিকগুলিতে উপলভ্য, তাই খুব দেরী হওয়ার আগে একমাত্র বিক্রেতার মাধ্যমে আজ আপনার জুটি ধরে রাখতে ভুলবেন না! সম্পর্কিত খবরে, রনি ফিগের কিথ এক্স নিউ ব্যালেন্স 990v1 “ডাস্টি রোজ” এর প্রথম চেহারাটি এখানে। বেশিরভাগ বর্তমান নতুন ব্যালেন্স ড্রপগুলির জন্য এখানে ফিরে চেক করতে ভুলবেন না।

সেভেনস্টোরের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

সেভেনস্টোরের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *