নাইকে এয়ার ঘোস্ট রেসার এটি ট্রায়মফ্যান্ট রিটার্ন

1990 এর দশকে 20 টি প্লাস বছর পিছনে ফেলেছে এবং আপনি শেল ট্র্যাকসুট এবং ভিনটেজ নাইকে রানারদের কথা ভাবেন। আপনার মনকে সামনে রেখে নাইকে এয়ার ঘোস্ট রেসার হওয়া উচিত, এটির যুক্তিসঙ্গত $ 80 মূল্য পয়েন্ট এবং রঙের গা bold ় পপস, এটি বাবা এবং রাভারদের সাথে একইভাবে হিট ছিল।

এখন 2019 সালে, সোওশ ব্র্যান্ডটি নাইকে এয়ার ঘোস্ট রেসার ‘অ্যাটম রেড’ এবং এটি আগুনের পুনঃপ্রবর্তনের জন্য প্রস্তুত এবং এটি আগুন!

প্রিমিয়াম সুয়েড ওভারলে এবং জাল আন্ডারলেসের মিশ্রণ নিয়ে আসছে, এই স্নিকারটি প্রতিদিনের আরাম সম্পর্কে। জুতো দৃ ur ় হয় তা নিশ্চিত করার জন্য প্লাস্টিকের অংশগুলির সাথে জুটিবদ্ধ, এই স্নিকারটি কেবল ফিরে বসে প্রশংসা করার জন্য।

অফ-হোয়াইট এবং ব্ল্যাক প্যানেলগুলির মিশ্রণটি গর্বিত করে এটি জালটিতে প্রাণবন্ত নিয়ন হিট দ্বারা প্রতিরোধ করা হয়। স্বশ এবং বিশদ বিবরণে অ্যাটম লাল অ্যাকসেন্টগুলি দিয়ে গোল করা, এই স্নিকার অবশ্যই উপেক্ষা করা শক্ত।

শিগগিরই খুচরা বিক্রেতাদের আঘাত করা এবং 100 ডলারে খুচরা বিক্রয়, খুব শীঘ্রই সর্বত্র নাইকে এয়ার ঘোস্ট রেসারটি দেখার প্রত্যাশা করুন। এটি স্নিকার সম্প্রদায়ের কাছ থেকে সেরা সংবাদ এবং প্রকাশের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রাখুন।

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *