ট্র্যাভিস স্কট এক্স নাইকের সহযোগিতাটি সবচেয়ে খারাপ থেকে সেরা

এ স্থাপন করা হয়েছে যে ট্র্যাভিস স্কট (আসল নাম জ্যাক ওয়েবস্টার) সর্বকালের অন্যতম উল্লেখযোগ্য নাইক সহযোগী। সুপারস্টার র‌্যাপার তার কিংবদন্তি সিলুয়েটগুলির ন্যায্য অংশ নিয়ে কাজ করেছেন এবং এককভাবে গত দশ বছরের সর্বাধিক ইন-ডিমান্ড স্নিকার তৈরি করেছেন। এটি হাই-হিট এয়ার জর্ডানের বা বন্য-চেহারার এয়ার ফোর্স 1 এরই হোক না কেন, বিশ্বজুড়ে স্নিকারহেডগুলি সর্বদা সাম্প্রতিকতম ক্যাকটাস-জ্যাক সহযোগী জুটিকে অত্যন্ত প্রত্যাশিত করে তোলে।

এখানে একমাত্র সরবরাহকারীতে আমরা হিউস্টন-ভিত্তিক র‌্যাপারের বিশাল ভক্ত এবং আমরা তার প্রতিটি নাইকের সহযোগিতা সবচেয়ে খারাপ থেকে সেরা পর্যন্ত র‌্যাঙ্ক করার জন্য সংরক্ষণাগারগুলির মাধ্যমে ফিরে আসার জন্য কিছুটা সময় ব্যয় করেছি!

নাথানিয়েল বাটলারের মাধ্যমে চিত্র
10. ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার জর্ডান 33 এনআরজি “আর্মি অলিভ”

মুক্তির বছর: 2019

গড় পুনরায় বিক্রয় মূল্য: £ 274

আমাদের তালিকার দশম স্থানটি ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার জর্ডান 33 এনআরজি -তে যায় তা উন্মোচন করে আমরা নীচ থেকে শুরু করব। যদিও আপনারা অসংখ্য এই মডেলটি এমনকি বিদ্যমান ছিলেন তা জানেন না, জর্ডান ব্র্যান্ড তার সৃজনশীল প্রতিভা সরবরাহ করে 2019 সালে নতুন সিলুয়েটে ফিরে আসার জন্য ট্র্যাভিসের সহায়তা তালিকাভুক্ত করেছিল।

সামরিকবাদী কলরওয়েতে পোশাক পরে এই জুটিটি ব্যালিস্টিক নাইলনের একটি ইউটিরিটিভ ডিজাইনে তৈরি করা হয়েছে এবং সাধারণ ট্র্যাভিস স্টাইলিংগুলি প্রদর্শন করে। লেসিং সিস্টেমের অংশ হিসাবে বৈশিষ্ট্যযুক্ত একটি টগল স্ট্র্যাপটি “ট্র্যাভিসের সঠিক স্পেসিফিকেশনের জন্য ডিজাইন করা এবং ইঞ্জিনিয়ারড” বার্তাটি দিয়ে সূচিকর্ম করা হয়েছে, যা মিঃ স্কটের পরিবর্তে অ্যাথলিটদের উল্লেখ করে এমন একটি ক্লাসিক নাইক স্লোগানের একটি নাটক।

এসজিও 8 এর মাধ্যমে চিত্র
9. ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার জর্ডান 6 রেট্রো

মুক্তির বছর: 2019

গড় পুনরায় বিক্রয় মূল্য: £ 759

এরপরে আরেকটি জলপাই-সবুজ একটি এয়ার জর্ডান সিলুয়েটকে নিয়ে আসে, তবে এবার ট্র্যাভিসের আশেপাশে কিংবদন্তি এজে 6 রেট্রোতে কাজ করে জিনিসগুলি ওজি রাখে। মূলত ১৯৯১ সালে চালু হয়েছিল এবং এমজে তার প্রথম এনবিএ শিরোপা জিতেছে, মডেলটি একটি পরম ক্লাসিক, এবং এটি বলা নিরাপদ যে ট্র্যাভিস এখানে একটি অসামান্য কাজ করেছেন!

তিনি এলআইআইআই খুব বাউলে অর্ধবারের উপস্থিতির সময় সহযোগিতার আত্মপ্রকাশ করেছিলেন এবং ভক্তদের তাত্ক্ষণিক উন্মত্ততায় প্রেরণ করেছিলেন। সামরিক-সবুজ রঙিন জুটি জিহ্বায় লাল বিবরণ, ক্যাকটাস জ্যাক ব্র্যান্ডিং এবং একটি লুকানো স্ট্যাশ পকেট প্রদর্শন করে। অন্ধকারের মধ্যে একটি গ্লো-ইন দিয়ে শেষ, এগুলি কোনও ট্র্যাভিস ফ্যানের জন্য আবশ্যক।

Repgod888 এর মাধ্যমে চিত্র
8. ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ম্যাক্স 270 প্রতিক্রিয়া “ক্যাকটাস ট্রেলস”

মুক্তির বছর: 2020

গড় পুনরায় বিক্রয় মূল্য: £ 424

কয়েক মাস ধরে জল্পনা কল্পনা করার পরে, ট্র্যাভিস স্কটের সহযোগী এয়ার ম্যাক্স 270 প্রতিক্রিয়াটি গ্রহণ করা, (যথাযথভাবে “ক্যাকটাস ট্রেলস” শিরোনামে 2020 সালের মে মাসে চালু হয়েছিল। টেক্সাসের বৃহত মরুভূমিতে অনুপ্রাণিত, যেখানে স্কট জন্মগ্রহণ করেছিলেন, এই জুটিটি একটি ধুলাবালি গ্রহণ করে- হিউড কলরওয়ে যা সময়ের সাথে সাথে পরিবর্তিত হওয়ার জন্য তৈরি করা হয়।

দীর্ঘায়িত পরিধানের পরে ক্লিনার রঙে অতিক্রম করবে এমন একটি প্রভাব তৈরি করতে মিডসোলে বিশেষভাবে ডিজাইন করা পেইন্ট প্রয়োগ করা হয়। এটি এর মতো বিশদ যা ট্র্যাভিসকে সত্যই আমাদের বইয়ের প্রতিযোগিতা থেকে আলাদা করে রেখেছিল! আমেরিকান কৌতুক অভিনেতা ব্র্যাড হলের বৈশিষ্ট্যযুক্ত একটি উদ্ভাবনী বিপণন প্রচারের সাথে এগুলির পাশাপাশি একটি সম্পূর্ণ পোশাক সংগ্রহ চালু হয়েছিল।

ক্র্যানের মাধ্যমে চিত্র
7. ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ফোর্স 1 কম “ক্যাকটাস জ্যাক”

মুক্তির বছর: 2019

গড় পুনরায় বিক্রয় মূল্য: £ 535

এয়ার ফোর্স 1 হ’ল একটি চেষ্টা করা এবং মূল্যায়ন করা ক্লাসিক যা অনেকের দ্বারা পরিচিত এবং পছন্দ করে, তাই এই সিলুয়েটটি ব্যবহার করে এমন কোনও সহযোগী প্রচেষ্টা সমালোচকদের কাছ থেকে অনেক চাপের মধ্যে রয়েছে। ট্র্যাভিস স্কট এয়ার ফোর্স 1 লো “ক্যাকটাস জ্যাক” এর সাথে তার প্রচেষ্টাকে একেবারে পেরেক দিয়েছিল যা টেক্সাসের দ্বারা অনুপ্রাণিত হয়েছিল বলে জানা গেছে, সেই রাজ্যে যেখানে র‌্যাপারের জন্ম হয়েছিল।

উপকরণগুলির একটি ম্যাশ-আপ একটি ডিআইওয়াই-এস্কু চেহারা তৈরি করে, একটি অপসারণযোগ্য লেইস কভারটি পুরোপুরি জুটির পরিচিত অনুভূতিটি স্যুইচ করে। ট্র্যাভিসের স্ব-প্রতিষ্ঠিত রেকর্ড লেবেলকে উল্লেখ করে ক্রিলিক অক্ষরগুলি মডেলের আপারগুলিকে শোভিত করে, যা “ক্যাকটাস জ্যাক” তে অনুবাদ করে।

গিজমোথগ্রিয়েটের মাধ্যমে চিত্র
6. ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ফোর্স 1 লো “সেল”

মুক্তির বছর: 2018

গড় পুনরায় বিক্রয় মূল্য: £ 784

আমরা যেমন আমাদের সংরক্ষণাগারগুলিতে আরও বেশি ফিরে এসেছি, ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ফোর্স 1 লো “সেল” উপস্থিত হয়েছিল এবং এটি অবশ্যই এই তালিকায় উল্লেখ করার মতো! যদিও এই জুটিটির সাথে র‌্যাপার জিনিসগুলিকে তুলনামূলকভাবে ওজি (তার অন্যান্য কিছু প্রচেষ্টার তুলনায়) রাখে, তবে বিনিময়যোগ্য swoosh বিকল্পগুলির অন্তর্ভুক্তি ছিল গেম-চেঞ্জিং!

নিঃসন্দেহে, নাইকে এবং অন্যান্য বেশ কয়েকটি ব্র্যান্ডের জন্য এই অনুপ্রাণিত ভবিষ্যতের রিলিজগুলি, অন্যদিকে অপসারণযোগ্য লেইস দেউব্রির মতো অন্যান্য সংযোজনগুলি ট্র্যাভিস নিজেই চিত্রিত করেছিল যে এই জুটিটিকে স্নিকারহেডস এবং অ্যাস্ট্রোওয়ার্ল্ড স্টারের অনুরাগীদের উভয়ের জন্য আবশ্যক-কপ তৈরি করেছে!

সোলবিজেসির মাধ্যমে চিত্র
5. ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার জর্ডান 1 রেট্রো লো

মুক্তির বছর: 2019

গড় পুনরায় বিক্রয় মূল্য: £ 752

এয়ার জর্ডান 1 হাই মোকাবেলার পরে (আমরা খুব শীঘ্রই এটিতে পৌঁছে যাব), ট্র্যাভিস স্কট যখন অন্য মাইকেল জর্ডান ক্লাসিক সিলুয়েটে তার চিহ্ন রেখে যাওয়ার বিষয়ে উদ্বিগ্ন হয় তখন ঘুরে বেড়াত না। এবার তিনি ১৯৮৫ সালের স্নিকারের কম দেখা লো-টপ উপস্থাপনা বেছে নিয়েছিলেন, তার স্বাক্ষরটি বিপরীতমুখী স্বশ মোটিফকে প্রদর্শন করে।

ড্রেসd জর্ডানের উইংস লোগো এবং স্কটের সুপরিচিত ক্যাকটাস জ্যাক চিত্রের সাথে মধ্যস্থতার পাশের পাশের সুবিধামত স্থাপনের সাথে রেড এমব্রয়ডারি চেহারাটি শেষ করেছে।

স্নিকার রাজনীতির মাধ্যমে চিত্র
4. ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার জর্ডান 4 রেট্রো

মুক্তির বছর: 2018

গড় পুনরায় বিক্রয় মূল্য: £ 712

2018 সালে ফিরে তার প্রথম এয়ার জর্ডান সহযোগিতার জন্য, ট্র্যাভিস সর্বকালের ক্লাসিক এয়ার জর্ডান 4 সিলুয়েটে কাজ করতে বেছে নিয়েছিলেন। টিঙ্কার হ্যাটফিল্ড ব্যতীত অন্য কারও দ্বারা বিকাশিত এবং 1989 সালে প্রথম চালু করা, ট্র্যাভিস স্কট হেড-টার্নিং ইলেকট্রিক ব্লু কলরওয়েতে হাই-হিট মডেলটি সজ্জিত করেছিলেন যা তাত্ক্ষণিকভাবে বিশ্বজুড়ে স্নিকারহেডগুলির চোখকে ধরেছিল।

উপরের অংশ জুড়ে লাল বিশদ বিবরণ এবং একটি স্পেকল-এফেক্টের পপগুলি এই উচ্চ-উত্তাপের জোড়ায় আরও বেশি জটিলতা যুক্ত করেছে, যখন বেশ কয়েকটি বন্ধু এবং পরিবারের একচেটিয়া কলরওয়েগুলি ট্র্যাভিসের নিকটবর্তী ব্যক্তিদের পায়েও পাওয়া গেছে!

বিএসটিএন এর মাধ্যমে চিত্র
3. নাইক এক্স ট্র্যাভিস স্কট এয়ার ফোর্স 1 লো “এএফ 100”

মুক্তির বছর: 2017

গড় পুনরায় বিক্রয় মূল্য: £ 928

2017 নাইকে এএফ 100 ক্যাপসুল চালু করে এয়ার ফোর্স 1 এর 35 তম বার্ষিকী উদযাপন করতে দেখেছিল, পাঁচটি পৃথক সহযোগী (ট্র্যাভিস স্কট, এরলসন হিউ, ডন সি, ভার্জিল আবলোহ এবং কেরিম “বড়” বার্ক) দ্বারা ডিল করা এএফ 1 এর সংগ্রহ। ট্র্যাভিস তার স্বাক্ষরযুক্ত উদ্দীপনা ফ্লেয়ার যুক্ত করে বিনিময়যোগ্য swoosh প্যাচগুলি অন্তর্ভুক্ত করে যা আসলে একই সাথে সংযুক্ত হতে পারে।

এগুলি তাকগুলি উড়িয়ে দিয়েছে এবং এখন রিসেল বাজারে উত্সের জন্য সবচেয়ে কঠিন ট্র্যাভিস স্কট সহযোগিতাগুলির মধ্যে একটি। আপনি যদি নিজের আকারে একটি জুড়ি খুঁজে পেতে পরিচালনা করেন তবে আপনি তাদের জন্য একটি সুন্দর পয়সা দিতে প্রস্তুত সবচেয়ে ভাল!

নাইকে এসবি এর মাধ্যমে চিত্র
2. নাইক এসবি এক্স ট্র্যাভিস স্কট ডঙ্ক কম

মুক্তির বছর: 2020

গড় পুনরায় বিক্রয় মূল্য: £ 934

এ সম্পর্কে কোনও সন্দেহ নেই যে ২০২০ নাইকে ডঙ্কের বছর হয়ে দাঁড়িয়েছে এবং এটি কেবল বলা ঠিক যে এই হাইপটির একটি বিশাল পরিমাণ ট্র্যাভিস স্কটের উচ্চ-চাহিদা ডঙ্ক কম সহযোগিতার কারণে হয়েছে। স্কেট শপগুলিতে একচেটিয়াভাবে প্রকাশিত, পাইসলে-প্যাটার্নযুক্ত জুটিটি স্থিতিস্থাপক ক্যানভাস এবং ডেনিমের মিশ্রণ থেকে তৈরি করা হয় এবং র‌্যাপারের স্বাক্ষর ডিআইওয়াই স্টাইলিংগুলি প্রদর্শন করে।

এই জুটিটি ধীরে ধীরে সময়ের সাথে (বা স্কেটবোর্ডিংয়ের কারণে) ছিঁড়ে ফেলার জন্য তৈরি করা হয়েছে যা নীচে দ্বিতীয় স্তরটি প্রকাশ করতে পারে যা সম্পূর্ণ ভিন্ন প্যাটার্ন প্রদর্শন করে। এই অত্যন্ত-সীমাবদ্ধ ডঙ্কগুলি সর্বকালের সেরা ট্র্যাভিস স্কট সহযোগিতার জন্য শক্তিশালী প্রতিযোগী, তবে মনে হয় তারা পোস্টে পিপ দেওয়া হয়েছে!

ক্যাপসুল টরন্টোর মাধ্যমে চিত্র
1. ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার জর্ডান 1 হাই ওজি

মুক্তির বছর: 2019

গড় পুনরায় বিক্রয় মূল্য: 80 1380

ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার জর্ডান 1 হাই ওজি হ’ল ট্র্যাভিস যে সেরা সহযোগী স্নিকার তৈরি করেছেন তা দেখে সন্দেহ নেই! হিউস্টন-ভিত্তিক র‌্যাপার যখন সর্বকালের অন্যতম কিংবদন্তি স্নিকারের উপর স্বশকে উল্টে ফেলেছিল এবং স্নিকার ওয়ার্ল্ড এটির জন্য একেবারে উন্মাদ হয়ে যায়।

পুরো প্রিমিয়াম নির্মাণ সামগ্রীগুলি ডার্ক মোচা এবং সেল কলরওয়ে একেবারে পপ তৈরি করেছে এবং জিহ্বায় স্ট্যাশ পকেট এবং হিলের ক্যাকটাস জ্যাক লোগো এর মতো ছোট বিবরণগুলি খুব সুন্দরভাবে জুটিটি বন্ধ করে দিয়েছে। এগুলি সত্যিই সেরা – ভাল কাজ, ট্র্যাভিস!

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *