গত সপ্তাহে নাইকে এয়ার ম্যাক্স 1 ‘স্কিম্যাটিক’

এ প্রথম দেখুন, আমরা এয়ার ম্যাক্স 1 ‘স্কেচ’ এর এক ঝলক পেয়েছি। 1987 সাল থেকে টিঙ্কার হ্যাটফিল্ডের আসল স্কেচ দ্বারা প্রভাবিত, স্নিকার পাড়া এগুলির জন্য বন্য হয়ে উঠেছে। এখন, এটি দেখা যাচ্ছে যে swoosh আরও একটি সংস্করণ প্রকাশ করবে, যথাযথভাবে নাইক এয়ার ম্যাক্স 1 ‘স্কিম্যাটিক’ ডাব করা হয়েছে!

সমস্ত সাদা রঙের প্যালেটে পৌঁছে, ‘স্কিম্যাটিক’ আইকনিক সিলুয়েট নিয়ে আসার সময় কিংবদন্তি স্নিকার ডিজাইনারের নকশা প্রক্রিয়াটির সম্মতি। গর্বিত কালো রূপরেখার পাশাপাশি বিশদ, স্টাইলের পাদটীকাগুলির মধ্যে “swoosh আউট” অন্তর্ভুক্ত; পাশাপাশি “সায়েড 1.2 মিমি”, সোক্লিনার একইভাবে “পুনরায় বিক্রয়ের জন্য নয়, নাইকের স্কিম্যাটিক, আবাসিক বা বাণিজ্যিক সম্পত্তি” পড়ার সাথে। এটি হিলের চারপাশে হ্যাটফিল্ডের স্বাক্ষর দ্বারা গোলাকার হয়ে গেছে, ব্লুপ্রিন্টের মতো নান্দনিকতা সম্পূর্ণ করে।

সেপ্টেম্বরে কোনও এক সময় মুক্তির জন্য নির্ধারিত, আপনি যদি এই বছর কোনও ধরণের এএম 1 এর কোনও ধরণের এএম 1 যাচ্ছেন, তবে এটিকে নাইক এয়ার ম্যাক্স 1 ‘স্কিম্যাটিক’ করুন! কিংবদন্তি স্নিকারের শিকড় দ্বারা প্রভাবিত, আপনি মিস করতে চান না! আপনি যদি আপনার সংগ্রহে একটি জুড়ি যুক্ত করবেন তবে আমাদের বুঝতে পারি, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, পুরো নাইকের স্নিকার পরিসীমাটি একবার দেখে নিতে ভুলবেন না!

হানজুইংয়ের মাধ্যমে চিত্রগুলি

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *