এয়ার জর্ডান 13 সাইজিং: তারা কীভাবে ফিট করে?

যদিও এয়ার জর্ডান 13 এখন পর্যন্ত তৈরি সবচেয়ে আন্ডাররেটেড জাম্পম্যান সিলুয়েটগুলির মধ্যে একটি, এটি সম্ভবত সবচেয়ে তলা জোড়গুলির মধ্যে একটি। ১৯৯ 1997 সালে এর দুর্দান্ত আত্মপ্রকাশ করে, এজে 13 টি সাতটি কলরওয়েতে পাঁচটি উচ্চ প্রকরণ এবং দুটি লো সহ প্রবর্তিত হয়েছিল। বিখ্যাত মডেলটি প্রায় তিন দশক পুরানো হলেও, এর সামগ্রিক নকশাটি এটি বিবেচনা করে অপরিবর্তিত রয়েছে – এটি কতটা নিরবধি।

শিকাগোতে মাইকেল জর্ডানের ফাইনাল মরসুমের সময় জর্দান ১৩ টি প্রচুর গতি অর্জন করেছিল কারণ তিনি যখন তাঁর ষষ্ঠ এবং চূড়ান্ত এনবিএ শিরোপা জিতেছিলেন তখন তিনি যে জুতো পরেছিলেন। ডেনজেল ​​ওয়াশিংটন তার পায়ে যে জুটি ছিল তখনও তিনি যখন স্পাইক লি’র হেন গট গট গেমটিতে অভিনয় করেছিলেন 1998 সালে, 2013 এর “ব্ল্যাক টো” অনুপ্রাণিত করতে গিয়েছিলেন।

আমরা মনে করি যে প্রতিটি গুরুতর স্নিকারহেডের অবশ্যই তাদের প্রতিদিনের ঘূর্ণনটিতে কমপক্ষে একটি জোড়া এজে 13 টি থাকতে হবে, সুতরাং আপনি যদি একটি জুড়ি পেতে চান তবে আমরা আপনাকে অত্যন্ত ফিট খুঁজে পেতে সহায়তা করার জন্য একটি সহজ আকারের গাইড সংকলন করেছি। একমাত্র সরবরাহকারী দলের প্রতিক্রিয়া সহ, আমরা আপনার সমস্ত প্রশ্নের উত্তর দিতে এখানে আছি। আমার কোন জুতার আকার পাওয়া উচিত? তারা কি আরামদায়ক? আমি কি তাদের প্রতিদিন পরতে পারি? আপনি যদি এই বিষয়গুলির কোনওটি ভাবছেন তবে এটি হ’ল নাইক এয়ার জর্ডান 13 আকারের গাইড যা আপনাকে এখনই আদর্শ পড়তে হবে!

এয়ার জর্ডান 13 – তারা কীভাবে ফিট করে?

ফিট: সাধারণভাবে, এয়ার জর্ডান 13 ট্রু টু সাইজের (টিটিএস) ফিট করে তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি আপনার সাধারণ আকারটি পেয়েছেন।
স্বাচ্ছন্দ্য: জর্ডান 13 আপনি যে কার্যকলাপ করছেন তা নির্বিশেষে খুব আরামদায়ক।
যত্ন: এজে 13 পরিষ্কার করতে একটি নরম পরিষ্কার এবং উষ্ণ, সাবান জল ব্যবহার করুন এবং একটি বৃত্তাকার গতিতে যান।
স্টাইলিং: 13s খুব বহুমুখী তাই আপনি যা চান তা দিয়ে তাদের রক করুন।

এয়ার জর্ডান 13 – আমাদের পণ্য বিশেষজ্ঞরা কী ভাবেন

প্রতিদিন জর্ডানদের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

আদম – খবরের প্রধান

“সমস্ত কলরওয়ের মধ্যে আমার প্রিয়টি” ফ্লিন্ট “হতে পারে। হয় বা” চীনা নববর্ষ “2020 সাল থেকে।”
জর্ডান 13 কি বড় রান করে?
একেবারেই না! আমি বলব এয়ার জর্ডান 13 আকারের সাথে ফিট করে। আমার বিশেষত বড় পা রয়েছে তবে তারা এখনও আমাকে পুরোপুরি টিটিএসে ফিট করে। সমস্ত কলরওয়ের মধ্যে আমার প্রিয়টি “ফ্লিন্ট” হতে পারে। হয় বা 2020 সাল থেকে “চাইনিজ নববর্ষ” You আপনি কেবল সিএনওয়াই-অনুপ্রাণিত সমস্ত বিবরণকে পরাস্ত করতে পারবেন না।

তারা কি আরামদায়ক?
এজে 13 এয়ার জর্ডান 1 এর মতো ডিজাইনের তুলনায় তারা বেশ চঞ্চল দেখায় কিনা তা সম্পর্কে আমার সন্দেহ ছিল। জুতার নকশাটি পুরোপুরি ভারসাম্যযুক্ত তাই তারা আশ্চর্যজনকভাবে হালকা ওজনের।

আপনি কিভাবে তাদের স্টাইল করবেন?
আমি সর্বদা জর্দানদের সাথে আরও অনেক স্ট্রিটওয়্যার ভিবে বেছে নেওয়ার প্রবণতা রাখি, তাই আমি আমার 13s একটি বড় আকারের হুডির সাথে পরিধান করি এবং আমি তখন এটি কিছু কার্গো প্যান্টের সাথে জুড়ি করি। আপনি কোন ব্র্যান্ডের জন্য যাচ্ছেন তা আসলেই কিছু যায় আসে না, তবে আজকাল আমি প্রচুর প্রতিনিধিত্ব করছি।

আপনি কিভাবে তাদের পরিষ্কার করবেন?
এটি আপনার কাছে যে কলরওয়ের উপর নির্ভর করে তা নির্ভর করে তবে সাধারণভাবে আমি কেবল কিছু উষ্ণ সাবান জল এবং কদর্য চিহ্নগুলিতে একটি নরম পরিষ্কার ব্যবহার করি। আমি প্রায় পনের থেকে বিশ সেকেন্ডের জন্য একটি বৃত্তাকার গতিতে আলতো করে ক্লিনটি ক্লিন এবং ধাপে ধাপে প্রয়োগ করি এবং এটি অবশ্যই কৌশলটি করতে হবে।

ফিনিস লাইনের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

রাফ – বিষয়বস্তু লেখক

“আমি একজন আধা-পেশাদার বাস্কেটবল খেলোয়াড় এবং এজে 13 গেমের সবচেয়ে কঠিনতম জন্যও সেরা” ”
তারা কীভাবে ফিট করে?
আপনি যদি এয়ার জর্ডান 13 কে কপির দিকে তাকিয়ে থাকেন তবে নিশ্চিত হন যে আপনি আকারে সত্য হয়ে গেছেন। এমনকি অর্ধেক আকার উপরে বা নীচে কীভাবে তারা ফিট করে তা প্রভাবিত করতে পারে, তাই আপনি সাধারণত যে আকারটি কিনবেন তা বেছে নিন।

তারা কি আরামদায়ক?
আপনি যদি জানেন তবে আপনি জানতেন যে নতুন ব্যালেন্সটি আমার সর্বকালের প্রিয় স্নিকার ব্র্যান্ড, তবে যদি আমাকে অন্য কিছু পরতে হয় তবে এটি সম্ভবত এয়ার জর্ডান 13 হতে পারে I’m আমি একজন আধা-পেশাদার বাস্কেটবল খেলোয়াড় এবং এজে 13 গেমের সবচেয়ে কঠিনতম জন্যও সেরা।

আপনি কিভাবে তাদের স্টাইল করবেন?
আমি মনে করি 13 এর দশক হ’ল জাম্পম্যান যে বেশ কয়েকটি বহুমুখী জোড়া ফেলেছে তাই আমি যে কোনও কিছু দিয়ে আমার পরে থাকি। ভিনটেজ ওভারসাইজ স্যুট থেকে শুরু করে পাঙ্গাইয়া থেকে বর্তমান টুকরো পর্যন্ত আপনি সত্যই কোনও কিছুর সাথে ভুল করতে পারবেন না।

আপনি কিভাবে তাদের পরিষ্কার করবেন?
ভাগ্যক্রমে আমাকে এখনও আমার পরিষ্কার করতে হয়নি তবে যদি উপলক্ষটি বিকাশ ঘটে তবে আমি কেবল তাদের ওয়াশিং মেকারে ঠান্ডা ধোয়ার উপর ফেলে দেব এবং আমার আঙ্গুলগুলি অতিক্রম করব।

একত্বের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

এয়ার জর্ডান 13 – আপনার যা জানা দরকার

আমাদের পণ্য বিশেষজ্ঞরা কী ভাবেন তা অনুসরণ করুন এবং আপনি সেরা আকার পাবেন! এয়ার জর্ডান 13 একেবারে বিখ্যাত জর্ডান ব্র্যান্ডের স্নিকার্সের মধ্যে একটি এবং তারা যুক্তরাজ্যের এখানে এজে 1 এবং এজে 4 এর মতো একেবারেই জনপ্রিয় নয়, তারা অত্যন্ত হাইপাইড ওভারসেস। আরও অনেক কলরওয়েজের বাকি বছর এবং তার বাইরেও রয়েছে, আমরা দেখতে পাচ্ছি যে এগুলি দ্রুত বছরের অন্যতম জনপ্রিয় জর্ডান হয়ে উঠছে – আপনি এটি এখানে প্রথমে শুনেছেন!

সাধারণভাবে বলতে গেলে, নাইক এয়ার জর্ডান 13 আপনার স্বাভাবিক আকারের জন্য বেছে নিচ্ছেন তা নিশ্চিত করার জন্য আকারের সাথে সত্য ফিট করে! খুব শীঘ্রই আরও অনেক কলরওয়ে আসছে, সুতরাং আপনার সকলকে মোকাবেলা করার আপনার সেরা সুযোগের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখুন!

চেকও নিশ্চিত করুনসাইজিং, স্টাইলিং এবং আরও অনেক কিছু সম্পর্কে সেরা ধারণা এবং সুপারিশগুলির জন্য নীচে আমাদের অন্যান্য আকারের গাইডগুলি আউট করুন:

এয়ার জর্ডান 1 আকারের গাইড
এয়ার জর্ডান 2 আকারের গাইড
এয়ার জর্ডান 3 আকারের গাইড
এয়ার জর্ডান 4 আকারের গাইড
এয়ার জর্ডান 5 আকারের গাইড

হানজুইয়ের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *