ইয়েজি স্লাইড “ওনিক্স” যতটা স্টিল্টিল যেমন এটি পায়

কখনও কারণ ইয়েজি স্লাইডটি 2019 সালে আত্মপ্রকাশ করেছিল, আমরা প্রকাশের জন্য একটি “ট্রিপল ব্ল্যাক” কলারওয়ের জন্য স্বপ্ন দেখেছি। ঠিক আছে, কার্যত দু’বছরের অপেক্ষার পরে এটি প্রদর্শিত হয় যেমন আপনি শেষ পর্যন্ত আমাদের প্রার্থনার প্রতিক্রিয়া জানিয়েছেন কারণ ইয়েজি স্লাইড “অনিক্স” সবেমাত্র ফাঁস হয়েছে। আপনি যদি 2020 এর গ্রীষ্মকালীন সময়ে আপনার মনকে ফিরিয়ে দেন তবে “সট” মূলত সমস্ত কালো বলে বোঝানো হয়েছিল, তবে এটি যখন এটি প্রবর্তিত হয়েছিল তখন এটি পরিবর্তে একটি গা dark ় বাদামীতে প্রদর্শিত হয়েছিল।

আপনি যদি কখনও আপনার জীবনে একজোড়া স্লাইড ব্যবহার করেন না তবে আপনার অবশ্যই এএসএপি -তে চেষ্টা করার প্রয়োজন। আপনি কখনও পরবেন এমন একটি সবচেয়ে আরামদায়ক পাদুকা পছন্দগুলির মধ্যে একটি, এই ইয়েজি বাজারে কয়েকটি বাউন্সিস্ট ইভা ফোম থেকে নির্মিত। এখানে একটি চৌকস “ট্রিপল ব্ল্যাক” প্যালেটে আঁকা, ওয়ান-পিস স্টাইল এটি একটি সহজ তবুও আকর্ষণীয় নান্দনিক সরবরাহ করে। পাদদেশটি সাবধানতার সাথে আপনার পা গ্রহণ করতে নেমে আসে, সুপ্রিম লকডাউন ফিটের জন্য স্লাইডের শীর্ষে অনায়াসে যোগদান করে।

একটি অতিরঞ্জিত রাবার আউটসোল প্রতিটি পদক্ষেপের সাথে একটি ক্রেজি পরিমাণ ট্র্যাকশন সরবরাহ করে, পাশাপাশি সমস্ত কিছু বন্ধ করে দেওয়ার জন্য, একটি সূক্ষ্মভাবে ডিবোসড অ্যাডিডাস লোগো ডিজাইনটি চূড়ান্ত করে পুরো স্লাইডে আবিষ্কার করতে পারে এমন একমাত্র ব্র্যান্ডিং হিসাবে কাজ করে।

এই মুহুর্তে অ্যাডিডাস ইয়েজি স্লাইড “অনিক্স” সম্পর্কে আর কিছু বোঝা যায় না, তবে আমাদের সূত্রগুলি আমাদের জানায় যে তারা আগামী মাসে March ই মার্চ প্রকাশ করতে চলেছে! আমাদের বুঝতে পারি যে আপনি অন্যান্য কলারওয়েগুলি কী দেখতে চান, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, এখানে প্রতিটি একক ইয়েজি রিস্টক এই বছর বাদ দেওয়া হচ্ছে!

ইয়েজিনফ্লুয়েন্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *