অপরাজিত এক্স কনভার্স চক 70 প্যাকটি এই সপ্তাহে পরিচয় করিয়ে দেয়

অপরাজিত এক্স কনভার্স চক 70 প্যাকটি জনপ্রিয় এলএ-ভিত্তিক বিক্রেতার পাশাপাশি কনভার্স ব্র্যান্ডের মধ্যে সাম্প্রতিকতম উদ্যোগ, পাশাপাশি এটি নিশ্চিতভাবে নিশ্চিত যে এটি নিশ্চিতভাবে সেট করা আছে আসন্ন গ্রীষ্মকালীন মাসগুলির জন্য অবশ্যই একটি থাকতে হবে। কিংবদন্তি সিলুয়েটে কাজ করে, ইউএনডিএফটিডি স্ট্রিটওয়্যার লাইফ জুতো হ্যান্ডেল করার জন্য এটির স্বাক্ষরটি খুব কম ব্র্যান্ডিং ব্যবহার করেছে।

অপরাজিত মাধ্যমে চিত্র
একমাত্র সরবরাহকারীর কাছে এটি এখানে একটি বহুল পরিচিত সত্য যে কোনও কিছুই চক এর দুর্দান্ত জুটির মতো নমনীয় নয়, তাই আমরা এগুলিতে হাত পেতে আমরা আরও অনেক বেশি শিহরিত হওয়ার পাশাপাশি আমরা ইতিমধ্যে কিছু দৃ solid ় পোশাক পেয়েছি আর! আপারগুলি ব্র্যান্ডের স্বাক্ষর ক্যানভাস উপাদান থেকে তৈরি করা হয় যা আরামদায়ক পাশাপাশি টেকসই উভয়ই, যখন traditional তিহ্যবাহী কনভার্স ব্র্যান্ডিং মধ্যবর্তী দিকে থাকে। অপরাজিত ব্র্যান্ডিং একইভাবে হিলের পাশাপাশি মিডসোলে প্রিমিয়াম অনুভূতির জন্য উপস্থিত রয়েছে।

জিনিসগুলিকে ক্লাসিক রাখার জন্য, মিডসোলটি রাবার থেকে তৈরি করা হয় পাশাপাশি এই রেট্রো-স্টাইলযুক্ত স্নিকগুলি দীর্ঘ দিনের পরিধানের চেয়ে সক্ষমের চেয়েও অনেক বেশি গ্যারান্টি দেয় এমন গ্যারান্টিযুক্ত উচ্চ-শেষ কুশনকে গোপন করে। উপরে আলোচিত হিসাবে, ইউএনডিএফটিডি লোগোটি আরও একটি উদ্বেগজনক সহযোগী সংযোজনের জন্য এককভাবে ঝরঝরে বসে।

অপরাজিত মাধ্যমে চিত্র
আপনি যদি এই উন্নত বেসিকগুলিতে যেমন আগ্রহী হন তবে দুর্দান্ত খবরটি হ’ল তারা নির্বাচিত খুচরা বিক্রেতাদের মাধ্যমে এই সপ্তাহে হ্রাস করতে প্রস্তুত! সর্বশেষতম জন্য এখানে সেরা লক হয়ে থাকার বিষয়টি নিশ্চিত করুন, যেমনটি আমরা আপনাকে যেমন আপডেট করব। আপনি এখানে থাকাকালীন, এজে 1 লো ওজি যা শীঘ্রই একটি পুনর্জীবন হচ্ছে তা পরিদর্শন করুন!

অপরাজিত মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *