এই অ্যাডিডাস এক্স নোহ গ্রীষ্ম 2021 সংগ্রহ

অ্যাডিডাস এক্স নোহ গত গ্রীষ্মের প্রচেষ্টা অনুসরণ করে আবারও সংযুক্ত করেছেন, এবার একটি মেরিটাইম এবং স্পোর্টসওয়্যার-অনুপ্রাণিত ম্যাশ-আপের সাথে প্রস্তুত হওয়ার জন্য প্রস্তুত রয়েছে আপনার উষ্ণ-আবহাওয়া নতুন উচ্চতায় দেখায়।

অ্যাডিডাসের বিস্তৃত সংগ্রহের সাথে নোহের স্বাক্ষরটি একত্রিত করে, এই ক্যাপসুলটি পরিচিত অ্যাডিডাস আর্কাইভালের টুকরোগুলি জুড়ে কৌতুকপূর্ণ প্রিন্ট এবং ডিজাইনের মিশ্রণ প্রদর্শন করে। একটি হুডি, বেশ কয়েকটি সহ-ব্র্যান্ডযুক্ত টি-শার্ট, ট্র্যাক প্যান্ট, জ্যাকেট, ক্যাপস, মোজা এবং একটি ওয়ার্কওয়্যার-অনুপ্রাণিত ম্যাচিং পেইন্টারের শীর্ষ এবং প্যান্ট দিয়ে তৈরি, এই সংগ্রহটি এটি স্টাইলিশের মতোই যথেষ্ট!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
কোলাবের অনেকগুলি টুকরোকে একটি উজ্জ্বল এবং রঙিন মুদ্রণ গ্রহণের কেন্দ্রের মঞ্চে ফুলের চিকিত্সা দেওয়া হয়েছে। এটি সর্বাধিক গ্রীষ্মের পরিধানের জন্য সাদা এবং পেস্টেল টোনগুলির একটি নির্বাচন দ্বারা পরিপূরক হয়েছে। স্ট্যান্ডআউট টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো

পোশাকের বিশাল নির্বাচনের পাশাপাশি, প্রোউন্ড এবং রড ল্যাভার উভয়ই অবিশ্বাস্যভাবে নোহ এবং অ্যাডিডাস ব্র্যান্ডিং উভয়ের সাথে সম্পূর্ণ নতুন কলরওয়েজ আকারে একটি সমসাময়িক ফ্রেশেন দেওয়া হয়েছে।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
পুরো সংগ্রহটি নোহ এবং অ্যাডিডাসের ওয়েবস্টোর উভয়ই 17 ই জুনে নামবে। অন্যান্য খবরে, এখানে ইউরো 2020 এর জন্য উপলভ্য শীর্ষ ফুটবল কিটগুলি রয়েছে।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *